1. info@voicectg.com : Voice Ctg :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১১:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঘুমধুম তদন্ত পুলিশের অভিযানে বিদেশী বিয়ারসহ আটক ১। মার্কিন ড্রোন হামলায় আল কায়েদার শীর্ষ নেতা জাওয়াহিরি নিহত। উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে রোহিঙ্গা নিহত। ভোলায় পুলিশ বিএনপি সংঘর্ষে নিহত-১, আহত অর্ধ শতাধিক, পুলিশ ও বিএনপির পাল্টা পাল্টি সংবাদ সম্মেলন। ভোলার তজুমদ্দিনে স.প্রা. বি অফিস কক্ষে নেই বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি। বোরহানউদ্দিনে ১৮ লাখ টাকার অবৈধ জাল জব্দ। হবিগঞ্জে ছয় লেনের কাজ শুরু আগামী বছর। বঙ্গবন্ধু বনাম বঙ্গমাতা গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় উপজেলা পর্যায়ের ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত।  নিজস্ব মুদ্রায় বাণিজ্য শুরু করলো ইরান ও রাশিয়া। বোরহানউদ্দিনে গৃহবধূর রহস্যজনক মৃত্যু অভিযোগের তীর স্বামীর দিকে।

জাফর আহমেদ জয় ছিলেন একজন উদার মনের দানবীর-এমপি শাওন

রিপন শান উপদেষ্টা সম্পাদক
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক উপকমিটির সদস্য, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ঢাকা মহানগর সভাপতি ও বদরপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সদ্যপ্রয়াত আবু জাফর আহমেদ জয় এর সর্বশেষ নামাজে জানাজায় টেলিকনফারেন্সে হৃদয়গভীর শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন ১১৭ ভোলা ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন ।
এসময় এক আবেগঘন বক্তব্যে এমপি শাওন বলেন- জাফর আহমেদ জয় শুধু একজন রাজনীতিবিদ বা সাবেক ইউপি চেয়ারম্যান বা সাংস্কৃতিক ব্যক্তিত্বই ছিলেন না ; তিনি ছিলেন উদার মনের একজন দানবীর । মানুষের বিপদে আপদে এগিয়ে যাওয়া এবং অকাতরে দান করা ছিল তার মানবিক গুণ। লালমোহন উপজেলা আওয়ামী লীগের রাজনীতিতে এবং বিভিন্ন জাতীয় নির্বাচনে নৌকার পক্ষে তার অবদান কোনোদিন ভূলবোনা । আপনাদের সবার দোয়ায় মহান রাব্বুল আলামীন যেন তাকে বেহেশত নসিব করেন ।
আজ ২৮ জুন ২০২২ মঙ্গলবার ঐতিহ্যবাহী বদরপুর ইউনিয়নের আলহাজ্ব মোখলেছুর রহমান হাজী বাড়ি সংলগ্ন আলম ব্রিকস মাঠে ব্যাপক মানুষের সমাগমে অনুষ্ঠিত সর্বশেষ নামাজে জানাজায়- মরহুমের ভাগ্নে লালমোহন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন এর সঞ্চালনায় টেলিকনফারেন্সে সদ্যপ্রয়াত সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সমাজসেবক জাফর আহমেদ জয়ের জীবন স্মৃতির প্রতি আলোকপাত করে হৃদয়গভীর শ্রদ্ধা নিবেদন করেন- লালমোহন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ভোলা ৩ আসনের জনবান্ধব সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন ।
অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে মরহুমের বিদেহী আত্মার প্রতি শ্রদ্ধা নিবেদন করে  বক্তব্য রাখেন- লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ফখরুল আলম হাওলাদার এবং নাজিরপুরের পীরসাহেব মাওলানা মোহাম্মদ ফজলুল করিম শাহীন । মরহুমের পরিবারের পক্ষ থেকে সবার কাছে দোয়া চেয়ে বক্তব্য রাখেন- মরহুমের ভাগ্নে লালমোহন পৌরসভার মেয়র আলহাজ্ব এমদাদুল ইসলাম তুহিন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- লালমোহন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যাপক দিদারুল ইসলাম অরুন, বদরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদ উল্যাহ মেলকার, নুরুন্নবী চৌধুরী মহাবিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মদ মহিবুল্লাহ, জাতীয় কবিতা পরিষদ ভোলা ও লালমোহন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক প্রভাষক শাহাবুদ্দিন রিপন শান, লালমোহন পৌরসভা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মফিজুল ইসলাম মনজু তালুকদার, যুগ্ম আহ্বায়ক সাংস্কৃতিক ব্যক্তিত্ব আ.ন.ম শাহজামাল দুলাল, লালমোহন পৌরসভার কাউন্সিলর সাইফুল কবির ও জাহিদুল ইসলাম নবীন, লালমোহন উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক কবি নজরুল ইসলাম জামাল, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক মিজানুর রহমান কামরুল, লালমোহন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ জাকির বিশ্বাস, লালমোহন পৌরসভা শ্রমিক লীগের সভাপতি এনামুল হক রিঙকুসহ লালমোহন উপজেলা আওয়ামীলীগ ও বদরপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দসহ মরহুম জাফর আহমেদ জয় পরিবারের সদস্যবৃন্দ ।শুভেচ্ছা বক্তব্যে লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ বলেন- বদরপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম জাফর আহমেদ জয় ছিলেন একজন বড়ো হৃদয়ের মানুষ। সে আমার সাথে বদরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে একবার প্রতিদ্বন্দ্বিতা করেছিল বটে কিন্তু সে কোনোদিন আমাকে অসম্মান করেনি । বদরপুরের ৩ বারের সাবেক চেয়ারম্যান হিসেবে এবং বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে আমি বদরপুরের বর্তমান চেয়ারম্যানকে নির্দেশনা দিচ্ছি- আজ থেকে ৩ দিনের জন্যে ইউনিয়ন পরিষদে শোকের কালো পতাকা উত্তোলন করবেন ‌।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত