1. info@voicectg.com : Voice Ctg :
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০২:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঘুমধুম তদন্ত পুলিশের অভিযানে বিদেশী বিয়ারসহ আটক ১। মার্কিন ড্রোন হামলায় আল কায়েদার শীর্ষ নেতা জাওয়াহিরি নিহত। উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে রোহিঙ্গা নিহত। ভোলায় পুলিশ বিএনপি সংঘর্ষে নিহত-১, আহত অর্ধ শতাধিক, পুলিশ ও বিএনপির পাল্টা পাল্টি সংবাদ সম্মেলন। ভোলার তজুমদ্দিনে স.প্রা. বি অফিস কক্ষে নেই বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি। বোরহানউদ্দিনে ১৮ লাখ টাকার অবৈধ জাল জব্দ। হবিগঞ্জে ছয় লেনের কাজ শুরু আগামী বছর। বঙ্গবন্ধু বনাম বঙ্গমাতা গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় উপজেলা পর্যায়ের ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত।  নিজস্ব মুদ্রায় বাণিজ্য শুরু করলো ইরান ও রাশিয়া। বোরহানউদ্দিনে গৃহবধূর রহস্যজনক মৃত্যু অভিযোগের তীর স্বামীর দিকে।

ভোলার সোনামণি কিন্ডার গার্টেন শিক্ষকের হাতে যৌন হয়রানির শিকার সহকারী শিক্ষিকা।

মিলি শিকদার বোরহান উদ্দিন প্রতিনিধিঃ
  • প্রকাশিত: শনিবার, ২৫ জুন, ২০২২

ভোলার বোরহানউদ্দিন উপজেলার কুন্জেরহাট বাজারে স্বনামধন্য সোনামণির কিন্ডারগার্টেন এন্ড স্কুল সহকারী শিক্ষক মোঃ তুহিন এর বিরুদ্ধে সহকারি শিক্ষিকাকে যৌন হয়রানি ও নির্যাতনের অভিযোগ উঠেছে। এ বিষয়ে শিক্ষিকা কিন্ডার গার্টেন এর পরিচালক বরাবর লিখিত অভিযোগ করেন।

সহকারি শিক্ষিকা বলেন আমি এই বিদ্যালয়ে দীর্ঘ পাঁচ বছর যাবত কর্মরত আছি। গত ২০/০৬/২০২২ ইং রোজ সোমবার আমি শ্রেণিকক্ষে পাঠদানের অবস্থায় তুহিন স্যার শ্রেণীকক্ষে প্রবেশ করে। প্রবেশ করে আমার পোশাক পরিচ্ছেদ সম্পর্কে খারাপ মন্তব্য করেন উপস্থিত ছাএ ছএীদের সামনে। তুহিন স্যার পোশাকের সমস্যা দেখাতে গিয়ে আমার শরীরের স্পর্শ কাতর জায়গায় হাত দেন। এ সময় আমি অপ্রস্তুত হয়ে আমি নিজেকে তার কাছ থেকে সরিয়ে নেই। উনি মার্কার ব্যবহারের নিয়ম দেখানোর নাম করে আমার হাত চেপে ধরে। সাথে সাথে বিষয়টি আমি পরিচালনা পর্ষদের সদস্য আবাচ্ছ উদ্দিন কে ঘটনা অবগত করি। তিনি সাময়িক আমাকে আশ্বাস দেন, কিন্তু বিষয়টি নিয়ে এর পরে তিনি কোনো পদক্ষেপ নেননি। পরে আমি পরিচালকের প্রধান তুহিনের ভাই মোঃ শফিকুল ইসলাম কে অবগত করি। পরে তিনি মূল প্রসঙ্গে না গিয়ে বিষয়টিকে অন্য দিকে ধাবিত করার চেষ্টা করেন। তিনি আমাকে বলেন তুহিন আমার ছোট ভাই এই বিষয়টি নিয়ে এখানে চুপ থাকো তা না হলে স্কুল থেকে রিজাইন দিয়ে চলে যাও। সরেজমিন গিয়ে জানা যায়,যৌন হয়রানির ও শ্লীলতাহানির জের ধরে কিন্ডারগার্টেনের আরো পাঁচ শিক্ষক চাকরি থেকে অব্যহতি নেন। তারা হলেন মোঃসোহাগ,মোসাৎ খাদিজা, শ্রী দেবী সাহা, জয়ন্ত সাহা,হাসিবুল ইসলাম জেরিন। বিষয়টি সম্পর্কে গণমাধ্যমকর্মীরা মুঠো ফোনে তুহিনের সাথে যোগাযোগ করলে তার মুঠো ফোন বন্ধ পাওয়া যায়। পরে গণমাধ্যমকর্মীরা তুহিনের বাড়িতে যাওয়ার পরে পরিচালকের প্রধান তুহিনের ভাই শফিকুল ইসলামের সাথে বিষয়টি জানতে চাইলে তিনি খুব উওেজিত হয়ে যান।এবং তিনি বলেন যদি কোন সাংবাদিক তার ভাইয়ের নামে নিউজ করে তিনি তাকে মানহানীর মামলা দিবে।সোনামণি কিন্ডারগার্টেন সভাপতি তুহিন হাওলাদার জানায় বিষয়টি আমি অবগত আছি। আমি ভোলার বাইরে আছি এসে প্রয়োজনীয় ব্যবস্থা নিব।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত