1. info@voicectg.com : Voice Ctg :
বুধবার, ২৯ জুন ২০২২, ০৪:২৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মাদ্রাসা বন্ধ তারপরেও উড়ছে জাতীয় পতাকা রাষ্টীয় অবমাননা দেখার যেন কেউ নেই। জাফর আহমেদ জয় ছিলেন একজন উদার মনের দানবীর-এমপি শাওন দক্ষিণ ভোলায় পর্যটনের অপার সম্ভাবনার দুয়ার খুলবে স্বপ্নবাস্তবের পদ্মাসেতু। ভোলার সোনামণি কিন্ডার গার্টেন শিক্ষকের হাতে যৌন হয়রানির শিকার সহকারী শিক্ষিকা। পদ্মাসেতুতে প্রথম টোল দিলেন পদ্মাসেতুর প্রথম যাত্রী বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ৩০০ শতাধীক অসহায় দুঃস্থ জনগনের মাঝে ত্রাণ দিল চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু। বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৬৮ জন। আওয়ামীলীগ এর প্রতিষ্ঠা, মুক্তিযুদ্ধ ও ইতিহাসের  ধারাপাত আমিই, তোমার অর্ধঙ্গীনি—লেখক বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাস, সম্পাদক ভয়েস চট্টগ্রাম। বাইশারীতে অপহরণের নাটক সাজিয়ে পরিবার থেকে টাকা আদায় প্রতারক হারুন গ্রেফতার।

নগরীর ঐতিহ্যবাহী লালদিঘি মসজিদের প্রধান ফটকের সামনেই প্রকাশ্যে চলছে রমরমা নারী ব্যাবসা।

নিজস্ব প্রতিবেদকঃ
  • প্রকাশিত: বুধবার, ২৫ মে, ২০২২

চট্টগ্রাম নগরীর ঐতিহ্যবাহী লালদিঘি জামে মসজিদের প্রধান ফটকের সামনেই হোটেল লালদিঘি আবাসিক নামক হোটেলে দীর্ঘদিন ধরে প্রকাশ্যে রমরমা নারী ব্যাবসা চালিয়ে যাচ্ছে নারী ও শিশু পাচারকারী সিন্ডিকেট।

জানাগেছে লালদিঘি জামে মসজিদের মুসল্লী ও ব্যাবসায়ী মহলসহ স্হানীয় বাসিন্দাদের বিভিন্ন অভিযোগ থাকা সত্বেও  হোটেল লালদিঘি আবাসিকের সত্বাধীকারী জনৈক মাহফুজ নামক ব্যাক্তি দীর্ঘদিন ধরে প্রচন্ড প্রতাপের সহিত এই আবাসিক হোটেলে নারী শিশুদের দেহ ব্যাবসা চালিয়ে গেলেও তার টিকিও স্পর্শ করতে পারেনি কেউ।

মাহফুজের বিভিন্ন অপরাধের সাম্রাজ্য দেখাশুনা করেন বকুল নামে একজন, বকুলের কাছে জানতে চাইলে তিনি জানান, আমরা রাতে কোন মেয়ে রাখিনা, এমনে দিনের বেলায় যারা আসে তাদেরকে রুম দিই, হোটেলের কর্মচারী পরিচয় দেওয়া শেখ সাঈফ নামের আরেকজন দালাল জানান, এখন হোটেলে জিনিস আছে ৫ টা পছন্দ হয় কিনা দেখেন। এগুল  না হলে আরও ভাল জিনিস আছে, ওগুলো হলে ১ ঘন্টার জন্য ২ হাজার আর যদি সারারাত থাকলে ৬ হাজার টাকার মধ্যে ভাল সুন্দরী মেয়ে এনে দেওয়া হবে।

ফের এবিষয়ে বকুল মিয়ার কাছে জানতে চাইলে বলেন, সেটা ওনার বিষয় আলাদা, সাঈফ আমাদের কর্মচারী কিন্তু ওনি কি করে সেটা আমরা জানিনা।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত