1. info@voicectg.com : Voice Ctg :
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৮:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

জমিজমা সংক্রান্ত বিরোধ লালমোহনে প্রতিপক্ষের হামলায় যুবলীগ নেতাসহ আহত-৫।

মিজানুর রহমান পাটোয়ারী, ষ্টাপ রিপোর্টার ভোলাঃ
  • প্রকাশিত: বুধবার, ২৭ এপ্রিল, ২০২২

 

মিজানপাটোয়ারী, স্টাফ রিপোর্টার( ভোলা)
ভোলার লালমোহনে যুবলীগ নেতাসহ পরিবারের ৫ জনকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে।অভিযোগের আলোকে জানা যায় উপজেলার ধলীগৌরনগরের ৪নং ওয়ার্ড আলাউদ্দিন হাজি বাড়ীতে এ ঘটনা ঘটে।

বুধবার ২৭এপ্রিল সকালে নিজের ভোগদখলীয় জমিতে ঘর তুলতে যায় যুবলীগ ধলীগৌরনগর দক্ষিণের যুগ্ম আহবায়ক মোঃআকতার হোসেন ও তার পরিবার।এতে বাঁধা দেয় একই বাড়ীর চাচা মৃত আমিরুল হকের ছেলে সিরাজ,জহির,কামাল,সিরাজের ছেলে রুবেল,সুমন তাদের চাচাতো ভাই রাসেল,সোহেলও লিপন,আক্রমণ করার লক্ষণ দেখে মঙ্গলশিকদার পুলিশ তদন্ত কেন্দ্রে অভিযোগ দেয়।

এসআই উত্তম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে আসলে পুলিশের উপস্থিতিতেই তারা আকতার ও তার বৃদ্ধ বাবা কবির মাষ্টার,ভাগিনা মেহেদী, বড় বোন শাহনাজ ও তার বৃদ্ধ মাকে পিটিয়ে ও ইট দিয়ে মাথা থেঁতলে দেয়। হামলায় গুরুতর আহত ৫জন কে স্থানীয়রা উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন।বর্তমানে আহতরা চিকিৎসাধীন আছেন।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত