1. info@voicectg.com : Voice Ctg :
শুক্রবার, ২০ মে ২০২২, ০৫:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক। মোস্তফা মিয়া ও আলি আহাম্মদকে সভাপতি/সম্পাদক করে লালমোহন বাজার ব্যাবসায়ী সমিতি গঠিত।

বোয়ালখালীতে মাদ্রাসা থেকে ৭ বছরের ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার।

বোয়ালমারী প্রতিনিধিঃ
  • প্রকাশিত: শনিবার, ৫ মার্চ, ২০২২

 

চট্টগ্রামের বোয়ালখালীতে আল্লামা শাহ অছিউর রহমান হেফজখানা নামে একটি মাদ্রাসায় ইফতেখার মালেকুল মাশফি (৭) নামে এক ছাত্রের গলকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

ইফতেখার মালেকুল মাশফি চরণদ্বীপ ফখিরাখালী বকস্ মিয়া সওদাগরের বাড়ির আবদুল মালেকের ছেলে। ঘটনার পর মাদ্রাসা কর্তৃপক্ষ মাদ্রাসাটি তালাবদ্ধ করে দিয়ে শিক্ষকদের আটকে রেখেছে।

শনিবার (৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টায় উপজেলার চরণদ্বীপ থেকে লাশটি উদ্ধার করা হয়।

এর আগে শনিবার সকাল ৮টায় নিহতের বড়ভাই ইমতিয়াজ মালেকুল মাজেদ তার ফেসবুক আইডি থেকে হাফেজ পড়ুয়া ছোটভাইকে পাওয়া যাচ্ছে না বলে স্ট্যাটাস দেন।

মাদ্রাসার পরিচালক শাহজাদা শেখ মো. সালাউল্লাহ জানান, সকালে মাশফি সবার সঙ্গে নামাজ পড়েছে। এরপর ছবকও নিয়েছে। ৭টার দিকে নাস্তা করতে গেলে তাকে আর পাওয়া যায়নি। শিক্ষার্থীরা খুঁজতে খুঁজতে এক পর্যায়ে হেফজখানার দুইতলায় তার গলাকাটা লাশ দেখতে পায়। মাদ্রাসায় তখন শিক্ষার্থী ও হাফেজ জাফর আহমদ ছিল।

এ ব্যাপারে বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম বলেন, দীর্ঘ চেষ্টার পর আমরা লাশ উদ্ধার করেছি। ঘটনাটি খুবই লোমহর্ষক। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত