1. info@voicectg.com : Voice Ctg :
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৯:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

নিজের বাল্য বিয়ে ঠেকাতে থানায় হাজির ৯ম শ্রেণির মাদ্রাসা ছাত্রী।

মোশারফ হোসেন শিপলু, চরফ্যাশন প্রতিনিধিঃ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২

লালমোহনে নিজের বাল্যবিয়ে ঠেকাতে থানায় এসে মা-বাবার বিরুদ্ধে অভিযোগ দিয়েছে এক মাদ্রাসা ছাত্রী। ওই ছাত্রীকে না জানিয়ে তার মা-বাবা বিয়ের আয়োজন করে। এতে সে রাজি না হলে তাকে চাপ প্রয়োগ করারও অভিযোগ করেছে ওই ছাত্রী।

বুধবার সকালে লালমোহন থানায় এমন অভিযোগ করে পৌর সভার নয়ানীগ্রাম এলাকার মো. আজাদের মেয়ে। সে স্থানীয় সাফিয়া খানম বালিকা দাখিল মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রী।


লালমোহন থানার ওসি মো. মাকসুদুর রহমান মুরাদ বলেন, অভিযোগ পেয়ে ওই ছাত্রীর বাবা-মাকে এনে সর্তক করা হয়েছে। একই সাথে পরিবারের লোকদের মুচলেকা নিয়ে ওই ছাত্রীকে হস্তান্তর করা হয়েছে। এছাড়াও ওই ছাত্রীর পড়াশুনার ক্ষেত্রে সহযোগিতার প্রয়োজন হলে তাকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন ওসি মুরাদ।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত