1. info@voicectg.com : Voice Ctg :
সোমবার, ২৩ মে ২০২২, ০৭:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

পতেঙ্গায় ম্যারাথন প্রতিযোগিতায় দৌড় শেষে মৃত্যুর কোলে ঢলে পড়লেন অ্যাথলেট।

সিনিয়র রিপোর্টার মহানগরঃ
  • প্রকাশিত: শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২

নগরীর পতেঙ্গা সিবিচে অনুষ্ঠিত সেইলর চট্টগ্রাম সিটি হাফ ম্যারাথনে অংশগ্রহণকারী এক প্রতিযোগী হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। ম্যারাথন প্রতিযোগিতার ২১.১ কিলোমিটার দৌড় শেষে মো. জামিল হোসেন (৪৫) নামে এই অ্যাথলেটিকের মৃত্যু হয়। শুক্রবার (৭ জানুয়ারি) সকাল ৯ টায় পতেঙ্গা সিবিচে প্রতিযোগিতা শেষে এ ঘটনা ঘটে।

নিহত অ্যাথলেটিক জামিল হোসেন পটুয়াখালী জেলার সদর থানার নবাবপাড়া এলাকায় মৃত মোয়াজ্জেম হোসেনের ছেলে। দৌড়বিদের আকস্মিক মৃত্যুতে আয়োজক এবং প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। ম্যারাথনে অংশগ্রহণকারী এক প্রতিযোগী বলেন, ২১ দশমিক এক কিলোমিটার এবং ১০ কিলোমিটার- দুই ধরনের দৌড় প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। সাত শতাধিক প্রতিযোগী ম্যারাথনে অংশগ্রহণ করেন। টীম চট্টগ্রাম নামে একটি সংগঠন এই দৌড় প্রতিযোগিতার আয়োজন করে।

জামিল ২১ কিলোমিটারে অংশ নেন। শুরু থেকেই তিনি একদম স্বাভাবিক ছিলেন। চৌচালা এলাকা থেকে ইউটার্ন দিয়ে পুনরায় সৈকত এলাকায় ফিরে ২১ কিলোমিটার দৌড় শেষ করে ফিনিশ লাইনে পৌঁছে দুই আঙুল উঁচিয়ে বিজয়ের আনন্দও প্রকাশ করেন এই দৌড়বিদ। কয়েক সেকেন্ডের মধ্যেই বসার সময় দৌড়বিদ জামিল হঠাৎ লুটিয়ে পড়ে যান। প্রতিযোগিতা উপলক্ষে আগে থেকেই অ্যাম্বুলেন্স রাখা ছিল। সেই অ্যাম্বুলেন্সে তাকে স্থানীয় নৌ-বাহিনী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দৌড় ক্রীড়াক্ষেত্রের পরিচিত মুখ জামিল হোসেন ‘টুকু জামিল’ নামে পরিচিত। তিনি পটুয়াখালীতে দৌড়বিদদের সংগঠন ‘টীম পটুয়াখালীর’ প্রতিষ্ঠাতা। ক্রীড়াবিদ হিসেবেও তিনি পরিচিত ছিলেন।

পতেঙ্গা থানার ওসি কবির হোসেন বলেন, ‘সিবিচে ম্যারাথন দৌড় শেষে ফিনিসিং পয়েন্টে জামিল অসুস্থ হয়ে পড়েন। তাকে উদ্ধার করে প্রথমে নেভি হাসপাতালে নেওয়া হয়। এরপর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে উনাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। চিকিৎসকেরা জানিয়েছেন, উনি হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত