1. info@voicectg.com : Voice Ctg :
শুক্রবার, ২০ মে ২০২২, ০৪:১৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক। মোস্তফা মিয়া ও আলি আহাম্মদকে সভাপতি/সম্পাদক করে লালমোহন বাজার ব্যাবসায়ী সমিতি গঠিত।

পাকিস্তানের জার্সি গায়ে খেলা দেখতে আসা যুবককে মুক্তিযুদ্ধ মঞ্চ কর্মীদের ধাওয়া, ডোবায় গিয়ে আত্মসমর্পণ

প্রধন নির্বাহীঃ
  • প্রকাশিত: শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১

পাকিস্তানের জার্সি গায়ে দিয়ে স্টেডিয়ামে খেলা দেখতে আসা যুবককে চট্টগ্রাম মুক্তিযুদ্ধ মঞ্চের কর্মিদের ধাওয়া, ধাওয়া খেয়ে দৌড়ে ডোবায় নেমে আত্মরক্ষা পাকিস্তান প্রেমী ঐ যুবকের।

আজ শুক্রবার (২৬ নভেম্বর)  সকাল থেকেই চট্টগ্রাম নগরীর সাগরীকায় জহুর আহাম্মদ চৌধুরী জাতীয় স্টেডিয়ামের প্রধান গেইটসহ আশেপাশের এলাকায় অবস্থান নেন, চট্টগ্রাম মুক্তিযুদ্ধ মঞ্চের নেতাকর্মীরা, তারা আগে থেকেই জয়বাংলা ও মহান মুক্তিযুদ্ধের বিভিন্ন শ্লোগানে শ্লোগানে প্রকম্পিত কডে তোলে পুরো সাগরীকাসহ পুরো স্টেডিয়ামের আশপাশের এলাকা।

সকাল ১১ টার দিকে হঠাৎ ত্রিশোর্ধ এক যুবক পাকিস্তানের জার্সি গায়ে দিয়ে স্টেডিয়ামের দিকে আসতে দেখে তাকে ধাওয়া করেন উপস্থিত মুক্তি যুদ্ধ মঞ্চের কর্মিরা। ধাওয়া খেয়ে রাস্তার পাশের ডোবায় নেমে পড়েন ঐ যুবক। একপর্যায়ে মুক্তি যুদ্ধ মঞ্চের কর্মীদর থেকে নিজেকে বাঁচাতে কান ধরে শপথ করে ক্ষমা চাইলে, তাকে ক্ষমা করে দিয়ে ডোবা থেকে তোলে বাসায় পাটিয়ে দেন মুক্তি যুদ্ধ মঞ্চের নেতাকর্মীরা।

এসময় মুক্তি যুদ্ধ মঞ্চের নেতাকর্মী বলেন, কোন পাকিস্তানী নাগরীক যদি তার দেশের জার্সি গায়ে দিয়ে স্টেডিয়ামে খেলা দেখতে আসেন তাকে আমরা যথাযত শ্রদ্ধার সহিত সম্মান জানাবো।

এবং মেহমান হিসেবে তার নিরাপত্তার জন্য প্রয়োজনে সেচ্ছাসেবী হয়ে আমরা কাজ করবো, কিন্তু এদেশের নাগরীক নামীয় কোন বাং পাকি কুলাঙ্গার রাজাকারের বাচ্চারা আমার দেশে বসবাস করবে আবার পাকিস্তানের জার্সি গায়ে দিবে এদেশে পাকিস্তানের পতাকা উড়াবে তা কখনও হতে দেওয়া হবেনা। আমরা এই রাজাকারের শাবকদের কঠোরহস্তে দমন ও তাদের ষড়যন্ত্র মোকাবেলায় প্রয়োজনে বুকের রক্ত দিয়ে প্রতিহত করবো।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত