1. info@voicectg.com : Voice Ctg :
বুধবার, ২৫ মে ২০২২, ০৬:১৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

রাজস্থলীতে ডাক্তারের বাসভবন লক্ষ্য করে অজ্ঞাত অস্ত্রধারীদের গুলি, ঘটনাস্থল পরিদর্শনে যৌথবাহিনি।

আজগর আলী খান রাজস্থলী উপজেলা পৃর
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১

 

আজগর আলী খান
রাজস্থলী, রাঙ্গামাটি
রাজস্থলীতে অজ্ঞাত পাহাড়ি সন্ত্রাসী কর্তৃক উপজাতি ডাক্তার রেনেনসু তালুদারকে লক্ষ্য করে রাউন্ড গুলি করে হত্যার চেষ্টা করা হয়েছে।
রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার  ২ নং গাইন্দ্যা ইউনিয়নের  তাইতংপাড়া, রাজস্থলী সরকারি কলেজ সংলগ্ন  নিউরো সার্জন, ডাক্তার রেনেনসু. তালুকদার  (৫৩), কে সোমবার রাত  সাড়ে নয় টায় হত্যার উদ্যােশে তাকে লক্ষ্য করে গুলি করেন। গুলিটি ডাক্তার রেনেনসুর বাসার প্রাচীরের বাহির হতে করা হয়েছিল এবং গুলিটি বাসার দক্ষিণ পাশের ২য় তলার জানালায় লেগে কাচ ভেঙ্গে ছিদ্র হয়ে যায়।গুলির পর পর   সন্ত্রাসীরা দ্রুত পালিয়ে যায়।
ঘটনার পর  সেনাবাহিনী ও পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। কি কারণে তাকে গুলি করা হয়েছে সু নিদিষ্ট তথ্য দেন নি ডাঃ রেনেনসো। এ বিষয়ে রাজস্থলী থানা অফিসার ইনচার্জ ( ওসি)  মফজল আহমদ খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমি ঘটনা শুনেছি। ঘটনার পর পুলিশ পাঠানো হয়েছে। ডাঃ রেনেনসো মামলা করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত