1. info@voicectg.com : Voice Ctg :
সোমবার, ২৩ মে ২০২২, ০৮:৫১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

৩ দিন ধরে বিদুৎ সংযোগ বিচ্ছিন্ন অন্ধকারে চন্দনাইশের হাসিমপুর সিকদারপাড়া গ্রামবাসী

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১

 

গত ২ নভেম্বর মঙ্গলবার রাত থেকে চন্দনাইশ হাসিমপুর ৭ নং ওয়ার্ড সিকদারপাড়া ও মুন্সিপাড়া এলাকায় বিদুৎবিচ্ছিন্ন প্রায় হাজারো গ্রামবাসী। ওই এলাকার বৈদ্যুতিক খুঁটি থেকে কেভি(Current transformer) রাতের আধাঁরে চুরি হয়ে যায় বলে জানা যায়।এতে ভুগান্তি পোহাতে হচ্চে গ্রামবাসীর। উক্ত এলাকায় শতাধিক শিক্ষার্থীরা পড়াশোনাসহ নানাবিদ সমস্যা সম্মুখীন হচ্ছে। এবং মানুষের স্বাভাবিক জীবনযাপন ব্যাগাত গড়ছে।

বিদ্যুৎবিহীন হয়ে পড়ায় ওই এলাকায় দোকানপাটসহ জনসেবামুলক বিভিন্ন প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। স্থানীয় লোকজন পল্লীবিদ্যুৎ অফিসে উক্ত সমস্যাটি অবগত করা হয়েছে বলে জানা যায় কিন্তু তারা এখানো রাষ্ট্রীয় জরুরী সেবা পাওয়া থেকে বিচ্ছিন্ন। এখনো পর্যন্ত বিদ্যুৎ বিচ্ছিন্ন উক্ত গ্রামবাসী। এলাকার লোকজনের দাবি অতি দ্রুত যেন সমস্যাটি সমাধান করে মানুষের স্বাভাবিক জীবনযাপনের ব্যবস্থা করে দেওয়া হয়।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত