1. info@voicectg.com : Voice Ctg :
বুধবার, ২৫ মে ২০২২, ০৭:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

হালদা নদী থেকে ২ হাজার মিটার ঘেরা জাল জব্দ।

হাটহাজারী প্রতিনিধিঃ
  • প্রকাশিত: রবিবার, ২ জানুয়ারী, ২০২২

হালদা নদীতে অভিযান চালিয়ে দুই হাজার মিটার ঘেরা জাল জব্দ করা হয়েছে। শনিবার (১ জানুয়ারি) রাত ১০টা থেকে ভোর ৪টা পর্যন্ত হালদার বিভিন্ন পয়েন্টে এ অভিযান পরিচালনা করা হয়।

জানা গেছে, অভিযানে হালদা নদীর উত্তর মাদার্শা অংশের আমতুয়া পয়েন্ট থেকে ২টি, রামদাশ হাট স্লুইচ গেট থেকে ১টি ঘেরা জাল জব্দ করা হয়। জব্দকৃত জালের দৈর্ঘ্য ২ হাজার মিটার।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিদুল আলমের নেতৃত্বে পরিচালিত এ অভিযানে সহযোগিতা করেন উত্তর মাদার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আইডিএফ মৎস্য অফিসার ও উত্তর মাদার্শার গ্রাম পুলিশ সদস্যরা।

ইউএনও শাহিদুল আলম বলেন, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে কয়েকটি স্থানে তৎপরতা চালিয়ে উল্লিখিত দুটি পয়েন্টের জাল উদ্ধার করা হয়।

হালদার মা মাছ, ডলফিন ও জীববৈচিত্র্য রক্ষায় প্রায় প্রতিদিনই বিভিন্ন পয়েন্টে উপজেলা প্রশাসনের অভিযান ও নজরদারি রয়েছে।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত