1. info@voicectg.com : Voice Ctg :
শুক্রবার, ২০ মে ২০২২, ০৫:১৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক। মোস্তফা মিয়া ও আলি আহাম্মদকে সভাপতি/সম্পাদক করে লালমোহন বাজার ব্যাবসায়ী সমিতি গঠিত।

হালদা থেকে ১০ হাজার মিটার জাল জব্দ করেছে হাটহাজারী উপজেলা প্রশাসন।

শ্রাবণী চাকমা
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১

 

দক্ষিণ এশিয়ায় একমাত্র মৎস্য প্রজনন ক্ষেত্র হালদা নদীতে অভিযান চালিয়ে ১০ হাজার মিটার ভাসা জাল ও জাল বসানোর সরঞ্জাম জব্দ করেছে উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকাল ১০টায় গড়দুয়ারা থেকে হালদার মুখ পর্যন্ত অভিযান পরিচালনা করেন হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহিদুল আলম।

হাটহাজারী উপজেলার নির্বাহী কর্মকর্তা শাহিদুল আলম বলেন, হালদা নদীতে নিয়মিত অভিযানের অংশ হিসেবে সকাল থেকে হালদা নদীর বুড়িশ্চর ইউনিয়ন সংলগ্ন ছায়ারচর ও হালদার মুখ এলাকা থেকে মোট ১৫টি (১০ হাজার মিটার) অবৈধ ভাসা জাল জব্দ করা হয়।

জব্দকৃত জালে কোন মা মাছ আক্রান্ত হয়নি। অভিযানে সহযোগিতা করেন আইডিএফ ও সেচ্ছাসেবী রৌশনগীর। হালদার মা মাছ, ডলফিন ও জীববৈচিত্র্য রক্ষায় নিয়মিত অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি ।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত