1. info@voicectg.com : Voice Ctg :
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

হাটহাজারীতে ট্রেনে কাটা পড়ে, দুই পা বিচ্ছিন্ন হলো যুবকের।

শ্রাবণী চাকমাঃ
  • প্রকাশিত: শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১

এবার চট্টগ্রামের হাটহাজারীতে ট্রেনে কাটা পড়ে মোহাম্মদ সোলাইমান (২৫) নামে এক যুবকের দুই পা বিচ্ছিন্ন হয়ে গেছে। তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার (৪ ডিসেম্বর) সন্ধ্যার দিকে উপজেলার ফতেপুর ইউনিয়নের চবি ১ নম্বর রেল গেটের দক্ষিণ পার্শ্বে এই দুর্ঘটনা ঘটে।

আহত যুবকের নাম প্রাথমিকভাবে সোলাইমান বলে জানা গেলেও এই রির্পোর্ট লিখা পর্যন্ত তার বিষয়ে বিস্তারিত তথ্য জানা যায়নি।

বিষয়টি নিশ্চিত করেন হাটহাজারী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন কর্মকর্তা মোহাম্মাদ শাহজাহান। তিনি বলেছেন,

শনিবার সন্ধ্যা ৭টায় চবির ১ নম্বর গেটের পশ্চিম এলাকায় রেল রাস্তা পারাপারের সময় নাজিরহাটগামী একটি ট্রেন ওই যুবককে ধাক্কা দেয়। এসময় তিনি চাকার নিচে পড়ে যান। পরে দেখা যায় তার দুই পা বিচ্ছিন্ন হয়ে গেছে। মুমূর্ষু অবস্থায় হাটহাজারী ফায়ার সার্ভিসের একটি টিম তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত