1. info@voicectg.com : Voice Ctg :
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

হাটহাজারীতে ছাদে ডেকে নিয়ে বড়ভাই এরশাদকে গলা কেটে হত্যা করে ছোটভাই মনজুর।

হাটহাজারী প্রতিনিধিঃ
  • প্রকাশিত: বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১

চট্টগ্রাম জেলার হাটহাজারী উপজেলায় মায়ের পেটের আপন বড়ভাই ব্যবসায়ী মো. এরশাদকে (৪০) ছাদে ডেকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে তারই আপন ছোটভাই মো. মঞ্জুর মোরশেদ।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) বিকেলে চট্টগ্রাম সিনিয়র জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট শাহরিয়ার ইকবালের আদালতে জবানবন্দিমূলক স্বীকারোক্তি দিয়েছেন মঞ্জুর মোর্শেদ।

বিষয়টি নিশ্চিত করে হাটহাজারী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজীব শর্মা বলেন, অর্থ সংক্রান্ত বিরোধ ও দীর্ঘদিনের ক্ষোভ থেকে বড় ভাই এরশাদকে খুন করেন বলে জানিয়ে ঘটনার কথা স্বীকার করেন আদালতে। এদিকে ঘটনার পর এরশাদের স্ত্রী রহিমা বেগম মঞ্জুকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

জানা যায়, সোমবার দিবাগতরাত সাড়ে ১১ টার দিকে হাটহাজারী পৌরসভার মিরেরখিল খন্দকার পাড়া এলাকার নুরজাহান ভিলায় ছাদে কে বা কারা কুপিয়ে ও জবাই করে এরশাদকে হত্যা করে। ঘটনার পরপর পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়ে দেয়। ঘটনার পর জিজ্ঞাসাবাদের জন্য এরশাদের ছোট ভাই মঞ্জুর মোরশেদকে থানায় নিয়ে আসে পুলিশ।

এরশাদ উপজেলার গুমানমর্দ্দন ইউনিয়নের পেশকারহাট এলাকার ফকির ডাক্তার বাড়ির মৃত খোরশেদ আলমের পুত্র। এরশাদ হাটহাজারী কাচারি সড়কস্থ এন জহুর কমপ্লেক্সে মিম কসমেটিকস নামক একটি দোকান ব্যবসা করতেন।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত