1. info@voicectg.com : Voice Ctg :
বুধবার, ২৫ মে ২০২২, ০২:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

হাটহাজারীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার।

হাটহাজারী প্রতিনিধিঃ
  • প্রকাশিত: শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২

 

হাটহাজারীর ফরহাদাবাদে আয়শা আক্তার (২০) নামে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার দুপুরে ফরহাদাবাদ ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের নুর মোহাম্মদ ফরিক বাড়ী এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।নিহত আয়শা মাহফুজুল ইসলামের স্ত্রী।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত আয়শা আক্তার পরিবারের লোকজন অজান্তে বসত ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁছিয়ে আত্মহত্যা করে। সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। নিহত আয়শা আক্তারের আহমেদ রেজা নামে ১০ মাসের পুত্র সন্তান রয়েছে।

৯ নং ওয়ার্ড মেম্বার নাছির উদ্দিন আত্মহত্যার ঘটনা নিশ্চিত করে বলেন আয়শা আক্তার বছরখানেক ধরে অসুস্থ ছিল। সে মানসিক ভারসাম্যহীন ছিল বলে তিনি জানান।

পুলিশ উপ-পরিদর্শক রফিক বলেন, আত্মহত্যার সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত