1. info@voicectg.com : Voice Ctg :
শুক্রবার, ২০ মে ২০২২, ০৫:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক। মোস্তফা মিয়া ও আলি আহাম্মদকে সভাপতি/সম্পাদক করে লালমোহন বাজার ব্যাবসায়ী সমিতি গঠিত।

হাটহাজারীতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা।

হাটহাজারী প্রতিনিধিঃ
  • প্রকাশিত: রবিবার, ১৭ এপ্রিল, ২০২২

 

চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় বাঁশ গাছের সঙ্গে ফাঁস দিয়ে মো. হাবিবুল্লাহ (৩২) নামে এক যুবকের আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে। তিনি হাটহাজারী পৌরসভার আবদুর রাজ্জাকের ছেলে।

রবিবার (১৭ এপ্রিল) সকালে পৌরসভার আমিনুল হক সওদাগর বাড়িতে এই ঘটনা ঘটে।

নিহতের বড় ভাই শাহিদুল ইসলাম জানান, হাবিবুল্লাহ ৬-৭ বছর আগে রাজমিস্ত্রির কাজ করার সময় তিনতলা ভবন থেকে পড়ে যায়। এরপর থেকে সে মানসিক রোগে ভুগছিল। রবিবার সেহেরি খেয়ে আমি নামাজ পড়তে যায়। এ সুযোগে পরিবারের অজান্তে বাড়ির পিছনের বাঁশ গাছের সঙ্গে ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে।

হাটহাজারী থানার উপ-পরিদর্শক (এসআই) নুরে হাবিব বলেন, ঘটনাস্থল থেকে আমরা মরদেহটি উদ্ধার করি। ডাক্তারের কাগজপত্র দেখে হাবিবুল্লাহ মানসিক রোগী ছিল বলে জানা যায়। আপত্তি না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পূর্বকোণ

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত