1. info@voicectg.com : Voice Ctg :
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

হাটহাজারীতে এক গৃহবধূর আত্মহত্যা।

হাটহাজারী প্রতিনিধিঃ
  • প্রকাশিত: রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১

হাটহাজারী পৌর সদরে রহিমা বেগম (৫৫) নামের এক নারী গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করার খবর পাওয়া গেছে। আজ রবিবার (২৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কামালপাড়া এলাকার শফি ভবনে এই ঘটনা ঘটে।

নিহত রহিমা পৌর সদরের প্রবাসী মো. শফিকুল ইসলামের স্ত্রী। নিহতের দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে পরিবারের ছোট ছেলে ও বড় বউয়ের অনুপস্থিতিতে ভবনের ছাদের সিঁড়ি ঘরে তীরের সঙ্গে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করে। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাটহাজারী সদরের একটি ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাটহাজারী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম বলেন, শারীরিক অসুস্থতা ও মানসিক চিন্তায় আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। দীর্ঘদিন ধরে ডায়বেটিক ও হার্টের সমস্যায় ভুগছিলেন তিনি। আইনগত ব্যবস্থার পর পরিবারের কাছে নিহতের লাশ বুঝিয়ে দেওয়া হবে।

 

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত