1. info@voicectg.com : Voice Ctg :
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

স্বাস্থ্যবিধি নিশ্চিতে তদারকি জোরদার হচ্ছে সড়কে।

ডেস্ক নিউজঃ
  • প্রকাশিত: বুধবার, ১২ জানুয়ারী, ২০২২

 

আগামী ১৫ জানুয়ারি (শনিবার) থেকে স্বাস্থ্যবিধি মেনে সড়কে গণপরিবহন চলাচল করবে। এ ক্ষেত্রে স্বাস্থ্যবিধি মানার বিষয়টি গুরুত্বের সঙ্গে তদারকি করা হবে। বাস টার্মিনাল ও বাসচালক ও তার সহকর্মী এবং যাত্রীদের শতভাগ মাস্ক পরিধান নিশ্চিত করা হবে।

বুধবার (১২ জানুয়ারি) বাস মালিকদের সঙ্গে বৈঠক শেষে গণমাধ্যমকে এসব তথ্য জানান বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) চেয়ারম্যান নূর মোহাম্মদ মজুমদার। দুপুর ২টা ৪০ মিনিট থেকে বিকেল ৪টা পর্যন্ত চলা বৈঠকে সভাপতিত্ব করেন তিনি। বৈঠকে পরিবহন মালিক, শ্রমিক, বাংলাদেশ পুলিশ এবং সংশ্লিষ্ট বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

বৈঠকের পর বিআরটিএ চেয়ারম্যান বলেন, আগামী শনিবার থেকে বাসের চালক ও হেলপারকে শতভাগ মাস্ক পরিধান করতে হবে‌। সব বাস টার্মিনালে স্যানিটাইজেশনের ব্যবস্থা রাখতে হবে। এ বিষয়গুলো তদারকির জন্য সংশ্লিষ্টদের নিয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে। ২০২০ সালের মার্চ মাস থেকে আমরা করোনা সংক্রমণ পরিস্থিতি মোকাবিলা করেছি, এ পরিস্থিতি যেহেতু এখনও রয়েছে সেহেতু আমাদের তদারকি আরও বাড়াতে হবে এবং আরও বিভিন্ন বিষয় চিহ্নিত করে পরিস্থিতি মোকাবিলা করতে হবে।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত