1. info@voicectg.com : Voice Ctg :
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৬:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

সীতাকুণ্ড শিপইয়ার্ডে লোহার আঘাতে শ্রমিকের মৃত্যু।

প্রধান নির্বাহীঃ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১

 

চট্টগ্রামের সীতাকুণ্ডে লোহার আঘাতে মো. মনির (৩৮) নামে এক শ্রমিক নিহত হয়েছে। নিহত মনির সলিমপুর গ্রামের মৃত মনছুর আহমেদের ছেলে।

আজ বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকালে সলিমপুর সাগর উপকূলে এনবি শিপব্রেকিং ইয়ার্ডে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে উপজেলার সলিমপুর সাগর উপকূলে অবস্থিত এনবি শিপব্রেকিং ইয়ার্ডে কাজ করার সময় অসতর্কতাবশত মাথায় আঘাত পান শ্রমিক মো. মনির। আঘাত গুরুতর হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টায় তার মৃত্যু হয়।

এন. বি শিপব্রেকিং ইয়ার্ডের সত্বাধিকারী মো. তছলিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সকালে ইয়ার্ডে কাজ করার সময় মাথায় লোহার আঘাত পান। আমরা সাথে সাথে উন্নত চিকিৎসার জন্য চমেকে পাঠায়। কিন্তু সেখানে তিনি মারা যান।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ বলেন, লাশ ময়নাতদন্তের জন্য জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত