1. info@voicectg.com : Voice Ctg :
সোমবার, ২৩ মে ২০২২, ০৭:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

সিএমপির চকবাজার থানায় ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত

বার্তা সম্পাদক
  • প্রকাশিত: শনিবার, ২০ নভেম্বর, ২০২১

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের চকবাজার থানায় ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়েছে।

আজ ২০ ডিসেম্বর ( শনিবার ) নগরীর চকবাজার থানা কর্তৃক এ “ওপেন হাউজ ডে” আয়োজন করা হয়। অফিসার ইনচার্জ চকবাজার থানা জনাব ফেরদৌস জাহান এর সভাপতিত্বে এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (চকবাজার জোন), সিএমপি, চট্টগ্রাম, জনাব মোঃ কামরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৫নং বাগমনিরাম ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলর ও প্যানেল মেয়র জনাব গিয়াস উদ্দিন, ১৭নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলর জনাব শহিদুল আলম, চকবাজার থানা কমিউনিটি পুলিশের সাধারন সম্পাদক জনাব সাইফুল ইসলাম ভূঁইয়া রাসেল।

থানা কম্পাউন্ডে এই “ওপেন হাউজ ডে” তে আরো উপস্থিত ছিলেন চকবাজার থানার বিভিন্ন বিটের সভাপতি, সাধারন সম্পাদক সহ থানা এলাকার সর্বস্থরের জনগণ।

উপস্থিত সাধারন জনগন এই সময় গত ২৭/১০/২১ইং তারিখে অনুষ্ঠিত “ওপেন হাউজ ডে” তে উত্থাপিত এলাকার সমস্যাগুলোর তরিৎ সমাধান হওয়ায় থানা পুলিশের কার্যক্রমে সন্তুষ্টি প্রকাশ করেন। উপস্থিত সর্বস্থরের জনগন এই “ওপেন হাউজ ডে” তে থানা এলাকার বিদ্যমান কিছু সমস্যার কথা তুলে ধরলে সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (চকবাজার জোন) এবং অফিসার ইনচার্জ, চকবাজার থানা দ্বয় বেশ কিছু সমস্যার তাৎক্ষনিক সমাধানের ব্যবস্থা করেন। অফিসার ইনচার্জ চকবাজার থানা তার প্রদত্ত বক্তব্যে এলাকার আইন শৃঙ্খলা রক্ষায় সর্বস্থরের জনগনকে নিদ্বিধায় অপরাধী সর্ম্পকে তথ্য দেওয়ার জন্য এলাকাবাসীকে অনুরোধ জানান। সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (চকবাজার জোন) তার বক্তব্যে, মাদক, সন্ত্রাস, জঙ্গি, ইভটিজিং সর্ম্পকে তথ্য দেওয়ার জন্য উপস্থিত জনগনকে অনুরোধ জানান। অনুষ্ঠানে বিশেষ অতিথিবৃন্দ তাদের বক্তব্যে পুলিশ-জনগনের সেতু বন্ধনে মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত, জঙ্গিমুক্ত দেশ গড়ার সম্ভব বলে জানান। অনুষ্ঠান শেষে উপস্থিত আগত অতিথিদের প্রত্যেকের সাথে শুভেচ্ছা বিনিময় ও আপ্যায়নের ব্যবস্থা করা হয়।

 

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত