1. info@voicectg.com : Voice Ctg :
সোমবার, ২৩ মে ২০২২, ০৮:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

সাংবাদিক রেজাউল করিম রাজু বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সদস্য মনোনীত।

বার্তা নিউজঃ
  • প্রকাশিত: শুক্রবার, ১ এপ্রিল, ২০২২

 

সাংবাদিকদের অধিকার ও মর্যাদা রক্ষায় ঐক্যবদ্ধ হওয়া প্রয়োজন বলে নেতৃবৃন্দ মন্তব্য করেছেন। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর উদ্যোগে স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী ও কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভায় সাংবাদিক নেতৃবৃন্দ একথা বলেন।
গত৩০ মার্চ বুধবার বিকাল ৩টায় জাতীয় প্রেসক্লাবের আবদুস সালাম হলের ৩য় তলায় এ সভা অনুষ্ঠিত হয়।

স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী ও পরিচিতি সভায় বিএমএসএফ’র কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব সোহেল আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উদ্ভোধন ও স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফর।

প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক সুভাষ চন্দ বাদল। তিনি তাঁর বক্তব্যে মফস্বল সাংবাদিকদের অনুদান প্রাপ্তির ক্ষেত্রে বিএমএমএফ সদস্যদের সহযোগিতার আশ্বাস দেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল। তিনি তাঁর বক্তব্যে সাংবাদিকদের ১৪ দফা দাবির প্রতি একাত্মতা প্রকাশ করেন।

ঢাকা সাংবাদিক ইউনিয়নের নব নির্বাচিত সভাপতি সোহেল হায়দার চৌধুরী বিএমএসএফ ঘোষিত ১৪ দফার প্রতি সমর্থন জানিয়ে দাবি বাস্তবায়নে সরকারের আন্তরিকতা কামনা করেন।

বিএমএসএফ এর নব নির্বাচিত কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি আলহাজ্ব সোহেল আহমেদ সাধারণ সম্পাদক শিবলী সাদিক খানকে ১৭১ সদস্যের কেন্দ্রীয় কমিটির নাম ঘোষণা ও পরিচয় করিয়ে দেওয়া হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা আহমেদ আবু জাফর বলেছেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ট্রাস্টি আইনে নিবন্ধিত যাহার নং ০৬/২০২২ এবং সংগঠনের লোগো শিল্প মন্ত্রণালয় ও কপিরাইট অধিদপ্তর কর্তৃক সনদ প্রাপ্ত সাংবাদিক সেবামূলক প্রতিষ্ঠান। সাংবাদিকদের স্বার্থপরিপন্থী কেউ সংগঠনের নাম, লোগো ব্যবহারের সুযোগ নেই। সংগঠন পরিপন্থী এবং রাক্ষুসে সাংবাদিকদের চিহ্নিত করে তাদের সম্পর্কে সজাগ থাকতে নেতাকর্মীদের প্রতি উদাত্ত আহবান জানান তিনি।

পরিচিতি সভা উপলক্ষে গত দুদিন ধরে সারা বাংলাদেশের ট্রাস্টি বোর্ডের সদস্য, কেন্দ্রীয়, স্থায়ী কমিটির পদচারণায় বিএমএসএফের কেন্দ্রীয় কার্যালয় ও জাতীয় প্রেসক্লাব চত্ত্বর মুখরিত হয়ে ওঠে।

সুবর্ণ জয়ন্তীর বক্তব্যে বক্তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেশের জন্য আত্মত্যাগের অসামান্য অবদানের স্বীকৃতি জাতি চিরদিন স্মরণ রাখবে বলে মন্তব্য করেন।

অনুষ্ঠানে ১৭১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটির পরিচয়পর্ব করা হয়।
উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) চট্রগ্রাম জেলা কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক,নোয়াখালী জেলার কৃতি সন্তান,বিশিষ্ট সমাজসেবক,মা টিভি অনলাইন এর সম্মানিত চেয়ারম্যান সাংবাদিক মোঃরেজাউল করিম রাজু কে কেন্দ্রীয় কমিটির সদস্য পদে নির্বাচিত হয়েছেন।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত