1. info@voicectg.com : Voice Ctg :
শুক্রবার, ২০ মে ২০২২, ০৪:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক। মোস্তফা মিয়া ও আলি আহাম্মদকে সভাপতি/সম্পাদক করে লালমোহন বাজার ব্যাবসায়ী সমিতি গঠিত।

সাংবাদিক নেতা আব্দুল্লাহ জামাতের ৯ নারী কর্মীসহ ফেনীতে আটক

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১

 

ফেনীর সোনাগাজীতে জামায়াতের ৯ নারী কর্মীকে আটক করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে গোপন বৈঠকের মাধ্যমে নাশকতার পরিকল্পনার অভিযোগ আনা হচ্ছে। আজ মঙ্গলবার সন্ধ্যায় পৌরসভার উত্তর চর চান্দিয়া এলাকায় জামায়াতে ইসলামীর নেতা কালিম উল্যাহর বাড়ি থেকে তাদের আটক করা হয়।

একই সময়ে ওই বাড়ি থেকে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (একাংশ) মহাসচিব এম আবদুল্লাহকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। কালিম উল্যাহ এম আবদুল্লাহর ভগ্নিপতি।

আটকদের মধ্যে জেলা মহিলা জামায়াতের সেক্রেটারি শাহেদা আক্তার রয়েছেন। অন্যরা সবাই জামায়াতের বিভিন্ন এলাকায় দায়িত্বশীল।

সোনাগাজী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. আবদুর রহিম সরকার বলেন, মঙ্গলবার সন্ধ্যার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পৌরসভার উত্তর চর চান্দিয়া এলাকায় জামায়াত নেতা কালিম উল্যাহর বাড়িতে অভিযান চালায়। এ সময় পুলিশ সেখান থেকে ৯ জন নারীকে আটক করে।

সোনাগাজী সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. মাশকুর রহমান বলেন, ‘জামায়াত নেতা কালিম উল্যাহর বাড়িতে গোপন বৈঠকে নাশকতার পরিকল্পনা করা হচ্ছিল। আমরা গোপন সূত্রের মাধ্যমে এ সংবাদ পেয়ে যাই। দ্রুত সেখানে অভিযান চালিয়ে জামায়াতের ৯ নারী নেতা–কর্মীকে আটক করা হয়। বৈঠকস্থল থেকে উগ্রবাদী মতাদর্শের বই, প্রচারপত্র, চাঁদা আদায়ের রসিদ বই, দাওয়াতি কার্ডসহ বেশ কিছু সরঞ্জাম জব্দ করা হয়েছে।’

আটক ৯ নারী নেতা–কর্মীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে থানায় মামলার প্রস্তুতি চলছে।

সাংবাদিক নেতা এম আবদুল্লাহ বলেন, তিনি মঙ্গলবার বিকেলে তার ভগ্নিপতি কালিম উল্যাহর বাড়িতে বেড়াতে আসেন।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত