1. info@voicectg.com : Voice Ctg :
সোমবার, ২৩ মে ২০২২, ০৫:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

সরকারি উচ্চ বিদ্যালয় শিক্ষার্থীদের জন্য রোটারী ক্লাবের সুপেয় পানির ফিল্টার উদ্ভোধনে জেলা প্রশাসক

বান্দরবান প্রতিনিধিঃ
  • প্রকাশিত: সোমবার, ২৯ নভেম্বর, ২০২১

বান্দরবান প্রতিনিধিঃ

বান্দরবান সরকারী উচ্চ বিদ্যালয়ের ১১শত ছাত্র-ছাত্রীদের বিশুদ্ধ পানি পানের জন্য বিদ্যালয় প্রাঙ্গনে একটি আধুনিক মানের পানির ফিল্টার স্থাপন করেছে বান্দরবান রোটারী ক্লাব। সোমবার (২৯ নভেম্বর) সকালে বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের সুপেয় পানির জন্য স্থাপনকৃত এই পানির ফিল্টারের কর্ণার পরিদর্শন ও উদ্বোধন করেন।


এসময় জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে বলেন, বান্দরবানে সকল ক্ষেত্রে কাজ করার সুযোগ আছে, সম্প্রীতির এই বান্দরবানে সবাইকে মিলেমিশে কাজ করতে হবে। এসময় প্রধান অতিথি জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের উন্নয়নে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে, তার পাশাপাশি আমরা স্থানীয় পর্যায়ে জেলা প্রশাসন ও বেসরকারী সকল সংস্থাকে দেশের উন্নয়নে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে। এসময় তিনি সুপেয় পানির পাশাপাশি প্রতিটি বিদ্যালয়ের শৌচাগারগুলো আধুনিক করা, পর্যাপ্ত পানির ব্যবস্থা করা এবং পরিবেশবান্ধব করার জন্য বিদ্যালয় কর্তৃপক্ষ ও উপস্থিত অতিথিদের প্রতি আবেদন জানান।


অনুষ্টানে সভাপতির বক্তব্য রাখতে গিয়ে বান্দরবান রোটারী ক্লাবের প্রেসিডেন্ট মোঃ মহিউদ্দিন বলেন, বান্দরবান রোটারী ক্লাব বান্দরবানের বিভিন্ন উন্নয়নমুলক কাজে সহযোগিতা করে যাচ্ছে এবং আগামীতে এই ধারা অব্যাহত থাকবে।
বান্দরবান রোটারী ক্লাবের প্রেসিডেন্ট মোঃ মহিউদ্দিন এর সভাপতিত্বে এসময় বান্দরবান সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীপ্তি কণা দে, সহকারী শিক্ষক সম্পদ বড়ুয়া, বান্দরবান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক, রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারী অমল কান্তি দাশ, রোটারী ক্লাবের সেক্রেটারী তরুন কান্তি দাশ, সিনিয়র রোটারীয়ান মো.মাহবুবুর রহমান, রোটারীয়ান নাজমুল হাসান ভুইয়া, রোটারীয়ান মো.ফারুক, রোটারীয়ান অলক ধর, রোটারীয়ান মো.খলিলুর রহমান সোহাগসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং বিদ্যালয়ের কর্মচারীসহ প্রমুখ অনুষ্টানে উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, ২০০২সালে রোটারি ক্লাব বান্দরবান প্রতিষ্টার পর থেকে বান্দরবানের বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছে, বিশেষ করে দুর্গম পাহাড়ের ঘরে ঘরে শিক্ষার আলো ছড়িয়ে দিতে বিনামুল্যে শিক্ষা সামগ্রী বিতরণ করার পাশাপাশি ক্রীড়া সামগ্রী বিতরণ করা এবং অনাথ এতিম শিশুদের খাদ্য সামগ্রী বিতরণসহ সমাজের সুবিধা বঞ্চিতদের পাশে রয়েছে এই সামাজিক সংগঠন।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত