1. info@voicectg.com : Voice Ctg :
সোমবার, ২৩ মে ২০২২, ১০:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

সম্বর্ধনার ফুলে ফুলে বাঙ্গালহালিয়া সরকারি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষের বিদায়।

আজগর আলী খান রাজস্থলী প্রতিনিধিঃ
  • প্রকাশিত: মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২

রাঙামাটি পার্বত্য জেলার রাজস্থলী উপজেলার বাঙালহালিয়া ইউনিয়নের মনোরম পরিবেশে অবস্থিত  বাঙালহালিয়ার সর্বোচ্চ বিদ্যাপিট বাঙ্গালহালিয়া সরকারি  কলেজের প্রতিষ্টাতা অধ্যক্ষ ফরিদ মিয়া তালুকদারকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

(১১ জানুয়ারী) মঙ্গলবার দুপুর ১২ ঘটিকায় কলেজ প্রাঙ্গনে কলেজের জীব বিজ্ঞানের অধ্যাপক সুনিত কুমার মুৎসুদ্দী এর উপস্থাপনায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শান্তনু কুমার দাশ। অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন, সভায় বিদায়ী অধ্যক্ষকে ফুলেল শুভেচছা ও সম্বর্ধনা প্রদান ও আগত কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রফিক মিয়া তালুকদারকে বরন করে নেওয়া হয়। তিনি আজ থেকে ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে দায়িত্ব গ্রহন করেন।

বিদায়ী  সংবর্ধনায় বক্তারা বলেন, দীর্ঘ ২৮ বছর যাবৎ সচ্ছতা,জবাবদিহিতার মধ্য দিয়ে সুনামের সহিদ তিনি কলেজের দাযিত্ব পালন করে আসছেন। ফরিদ মিয়া তালুকদার অক্লান্ত পরিশ্রম করে বাঙালহালিয়া কলেজ কে সরকারিকরণের জন্য পরিশ্রম করে গেছেন। তার দায়িত্ব চলাকালিন   কলেজের শিক্ষার প্রসার ঘটে। এ সময় ছাত্র ছাত্রীদের পক্ষ থেকে  বক্তব্য রাখেন, মুমু মারমা প্রমুখ।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত