1. info@voicectg.com : Voice Ctg :
শুক্রবার, ২০ মে ২০২২, ০৪:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক। মোস্তফা মিয়া ও আলি আহাম্মদকে সভাপতি/সম্পাদক করে লালমোহন বাজার ব্যাবসায়ী সমিতি গঠিত।

সকল ধর্মের মানুষের জন্য মাদ্রাসা উম্মুক্ত করে দিন: ডাঃ জাফরুল্লাহ চৌধুরী

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১

রবিউল ইসলাম প্রিন্স

ঢাবি প্রতিনিধি : ভয়েস সিটিজি।

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, সকল ধর্মের মানুষের জন্য মাদ্রাসাগুলো উন্মুক্ত করে দেওয়া হোক। যেখানে যেকোনও ধর্মের লোক পড়তে পারবে। সমাজের চুরি, সন্ত্রাস, লুটপাট বন্ধ করতে হলে নৈতিক সমাজ প্রতিষ্ঠা ছাড়া কোনও উপায় নাই।

বুধবার (২৭ অক্টোবর) সকাল ১১টায় শাহবাগ জাতীয় জাদুঘরের সামনে ‘নৈতিক সমাজ’ নামে একটি সংগঠন কর্তৃক আয়োজিত এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

সমাবেশ থেকে জানানো হয় ‘নৈতিক সমাজ’ শিগগিরই একটি রাজনৈতিক দল হিসেবে আত্মপ্রকাশ করবে।

ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, সাম্প্রদায়িক হামলা হয়েছে তা সরকারের প্রশাসনিক ও রাজনৈতিক ব্যর্থতা। এই ধরনের ঘটনা আর ঘটতে দেওয়া যাবে না। এই ঘটনা ঘটার অন্যতম আরেকটি কারণ আমরা নৈতিকতা ধারণ করিনি।

সমাবেশে অবসরপ্রাপ্ত মেজর জেনারেল ও নৈতিক সমাজের সংগঠক আমসা আমিন বলেন, এই সাম্প্রদায়িক হামলা পাগলদের দিয়ে চালানো হয়েছে ঠিক। কিন্তু যারা এর পেছনে আছে তারা পাগল নয়। যারা এর পেছনে আছে তারা সাম্প্রদায়িকতাকে ক্যাপিটাল হিসেবে ব্যাবহার করে স্বাধীন সার্বভৌমত্ব রাষ্ট্রকে অস্থিতিশীল করতে চায়। রাজনৈতিক ফায়দা লুটতে চায়।

 

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত