1. info@voicectg.com : Voice Ctg :
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

শ্রমিককে মারধরের প্রতিবাদে চট্টগ্রাম-কাপ্তাই সড়কে বাস চলাচল বন্ধ।

সিনিয়র রিপোর্টারঃ
  • প্রকাশিত: রবিবার, ২ জানুয়ারী, ২০২২

চট্টগ্রাম নগরীর কাপ্তাই রাস্তার মাথা এলাকায় এক শ্রমিককে মারধরের অভিযোগে চট্টগ্রাম-কাপ্তাই সড়কে বাস চলাচল বন্ধ করেছে শ্রমিকরা। এতে দুর্ভোগে পড়েছেন যাত্রীরা। রবিবার (২ জানুয়ারি) সকাল থেকে ওই সড়কে বাস চলাচল বন্ধ রয়েছে।

এ বিষয়ে চট্টগ্রাম-কাপ্তাই বাস মালিক সমিতির সভাপতি শওকত আলী বলেন, গতকাল এক শ্রমিককে সিএনজি শ্রমিকরা মারধর করেছে। এক মহিলা যাত্রীকেও লাঞ্ছিত করেছে। এ জন্য শ্রমিকরা বাস চালাচ্ছে না। আমি অনেক অনুরোধ করেছি। কিন্তু তারা গাড়ি চালাচ্ছে না। তাদের দাবি- অবৈধ সিএনজি যতক্ষণ সরাবে না তারা ততক্ষণ গাড়ি চালাবে না। বিষয়টি আমি প্রশাসনকে জানিয়েছি।

তিনি আরো বলেন, বহদ্দারহাট বাস টামিনাল থেকে কাপ্তাইমুখী যেসব বাস যায় ওইসব বাস কাপ্তাই রাস্তার মাথা থকে যাত্রী তোলে। গত ১০ বছর ধরে ওইখানে কিছু অবৈধ সিএনজি অটোরিক্সার সাথে ঝামেলা চলছে বাস শ্রমিকদের। ওই জায়গায় দুটি স্কুল রয়েছে। ছেলে-মেয়েরা স্কুল করতে পারে না। এগুলো নিয়ে দুই মাস আগে ডিসি ট্রাফিক সাহেব একটা কমিটি করে দিয়েছে। তারা কথা দিয়েছিল সিএনজি কোনো ঝামেলা করবে না। সিএনজির কাপ্তাই রাস্তার মাথায় আসার কোনো লাইসেন্স নাই, রেজিস্ট্রেশনও নাই। এগুলো চাঁদা দিয়ে কিভাবে চলে আমি জানি না। ওই দিকে যদি বাস যায়, ওরা ব্লক করে দেয়- যাতে বাস স্লো হয়ে যায়। যাতে যাত্রী বিরক্ত হয়ে সিএনজিতে ওঠে। সিএনজি তো প্রধান সড়কে আসার কথা না।

এ ব্যাপারে ট্রাফিকের (উত্তর) উপ-কমিশনার জয়নুল আবেদীন বলেন, ‘ঘটনাটা শুনেছি। সকাল থেকে আমাদের ট্রাফিক পুলিশ কাজ করছে। মারধরের অভিযোগে তারা মামলা করবে। কিন্তু তারা বাস বন্ধ করবে কেন? আমরা তাদের বলেছি স্টেশন নিয়ে কোনো ঝামেলা হলে আইনগত ব্যবস্থা নেব।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত