1. info@voicectg.com : Voice Ctg :
সোমবার, ২৩ মে ২০২২, ০৫:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

শিক্ষিত সন্তান পিতামাতার শ্রেষ্ঠ সম্পদ – নুরুন্নবী চৌধুরী শাওন এমপি।

প্রভাষক রিপন শান উপদেষ্টা সম্পাদক।
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২

 

ভোলা ৩ আসনের জনবান্ধব সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন- পিতামাতার কাছে শিক্ষিত সন্তান হচ্ছে তাদের শ্রেষ্ঠ সম্পদ । যে ঘরে শিক্ষিত সন্তান নেই সে ঘরে আলো নেই । বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে হলে, বিশ্বনেত্রী শেখ হাসিনার সমৃদ্ধ বাংলাদেশ গড়তে হলে, ক্ষুধামুক্ত দারিদ্র্যমুক্ত অন্ধকারমুক্ত জাতি গড়তে হলে সময়োপযোগী সুশিক্ষার বিকল্প নেই ।

তিনি আরো বলেছেন- অশিক্ষিত মানুষের কাছে যা অসম্ভব শিক্ষিত মানুষের কাছে তা সম্ভব এবং বাস্তব ।
এসময় তিনি আরো বলেন- শুধু সনদ অর্জন করলেই হবে না । দেশ ও জাতির স্বার্থে এদেশের প্রত্যেকটি শিক্ষার্থীকে জীবনমুখী সুশিক্ষার আলোয় সুশিক্ষিত হতে হবে । যাতে করে জীবনের প্রতিটি পদক্ষেপে প্রতিটি পরীক্ষায় তারা সফলভাবে উত্তীর্ণ হতে পারে ।

এসময় দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করে এমপি শাওন বলেন- ইনশাআল্লাহ আগামী ৩ বছরের মধ্যে আমি লালমোহন তজুমদ্দিনকে একটি শিক্ষাসমৃদ্ধ মডেল অঞ্চল হিসেবে গড়ে তুলবো । যেজন্য, ছাত্র শিক্ষক অভিভাবক সহ সকলের নিবিড় সহযোগিতা চাই ‌।

ভোলা জেলার আধুনিক শিক্ষা প্রতিষ্ঠান লালমোহন বদরপূ্র নুরুন্নবী চৌধুরী মহাবিদ্যালয়ে চলতি শিক্ষাবর্ষের নবাগত ছাত্র-ছাত্রীদের অভ্যর্থনা জানিয়ে অনুষ্ঠিত নবীনবরণ উৎসব ২০২২ এ এমপি শাওন এসব কথা বলেন ।

২ মার্চ বুধবার, মহাবিদ্যালয়ের নবনিযুক্ত অধ্যক্ষ মোহাম্মদ মহিবুল্লাহ’র সভাপতিত্বে ও উৎসব কমিটির আহবায়ক বাংলা প্রভাষক মোঃ শাহাবুদ্দিন রিপন এর পরিচালনায় অনুষ্ঠিত নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের প্রতিষ্ঠাতা দ্বীপবন্ধু আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি । বিশেষ অতিথি হিসাবে টেলিকথনে বক্তব্য রাখেন- কলেজের গভর্নিং বডির সভাপতি ও প্রতিষ্ঠাকালীন অধ্যক্ষ বীরমুক্তিযোদ্ধা গিয়াসউদ্দিন আহমেদ ।
আমন্ত্রিত অতিথি হিসেবে অনুষ্ঠানে মূল্যবান বক্তব্য রাখেন- লালমোহন থানা অফিসার ইনচার্জ মোঃ মাকসুদুর রহমান মুরাদ ও লালমোহন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম । বক্তব্য রাখেন- কলেজের গভর্নিং বডির সদস্য মোঃ সানাউল্লাহ মাস্টার ও জমিদাতা সদস্য খলিলুর রহমান মৃধা । মানপত্র পাঠ করেছে- দ্বাদশ শ্রেণির ছাত্রী নুসরাত জাহান পপি । অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন- লালমোহন পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক আলহাজ্ব সফিকুল ইসলাম বাদল, লালমোহন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, বিশিষ্ট শিক্ষানুরাগী হাবিবুর রহমান মিয়া, বীরমুক্তিযোদ্ধা মুন্সী আজিজুল হক, লালমোহন উপজেলা আওয়ামীলীগের সদস্য সেকান্তর মিয়া হাওলাদার, দেবিরচর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ বজলুর রহমান, দেবিরচর হোসাইনিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মোহাম্মদ হাশেম সহ বদরপূ্র ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান এবং ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ।

নবীনবরণ অনুষ্ঠানে কলেজের সকল বিষয়ের সকল শিক্ষকের প্রাণবন্ত উপস্থিতি এবং এলাকার ছাত্র-ছাত্রী ও অভিভাবকগণের বিপুল অঙশগ্রহণ ছিল প্রশঙসনীয় । অনুষ্ঠানের শেষপর্বে বাহারী নৃত্যানুষ্ঠান পরিবেশন করে লালমোহনের তরুণ শিল্পী সমাজ ।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত