1. info@voicectg.com : Voice Ctg :
সোমবার, ২৩ মে ২০২২, ০৯:৩৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

রাজস্থলীর ঘিলাছড়ি ইউপিতে চাচা-ভাতিজার লড়াই

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ৭ নভেম্বর, ২০২১

মোঃ,আজগর আলী খান
রাজস্থলী ( রাঙামাটি)  প্রতিনিধিঃ
রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার ১ নং ঘিলাছড়ি ইউনিয়নে আসন্ন নির্বাচনে ৭ নং ওয়ার্ড থেকে নির্বাচন করার ঘোষনা দিলেন, আপন চাচা ভাতিজা, মফিজ আহমদ তালুকদার   ও ভাতিজা জয়নাল তালুকদার। তবে মনোনয়ন ফরম জমা  দিয়েছেন বলেন জানান দুজনে। ঘটনাটি  রাজস্থলী উপজেলার ১ নং ঘিলাছড়ি ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের  সাধারন সদস্য  পদের নির্বাচনে।
স্থানীয় সূত্রে জানা যায়, রাজস্থলী উপজেলার  ১ নং ঘিলাছড়ি ইউনিয়নের তালুকদার পাড়ার নিবাসী মফিজ আহমদ তালুকদার  ও তার আপন বড় ভাইয়ের ছেলে জয়নাল তালুকদার  উভয়ে আওয়ামীলীগ পরিবারের সদস্য। এই বিষয়ে মফিজ অাহমদ তালুকদার বলেন  আমি ৩০ বছর দলের সাথে সক্রিয় ভাবে কাজ করছি।  পর পর ৫ বার সদস্য পদে নির্বাচন করে বিজয়ী হয়ে সমাজে সকলের সাথে মিলে মিশে কাজ করছি, মাঝে ও অারো ২ বার নির্বাচন করে  অারেক প্রতিদ্বন্দ্বির নিকট হেরে গেছি।   এবার নির্বাচন   করার সিদ্ধান্ত নিয়েছি। কথা কিন্তু ১০০% সঠিক। ইতোমধ্যে আমাদের নমিনেশন বৈধ ঘোষণা করা হয়েছে।
 চাচা এবং ভাতিজা  দুজনেই নির্বাচন করবেন কিনা ? এমন প্রশ্নের জবাবে সাবেক মেম্বার মফিজ অাহমদ তালুকদার বলেন,   সেটা পরে দেখা যাবে। তবে নির্বাচনে আমাদের দুজনের একজনের হলেও অংশগ্রহন নিশ্চিত। ভাতিজা জয়নাল তালুকদার বলেন, প্রজন্মকে সুযোগ দেওয়া দরকার কারণ আমরা পারবো সমাজ কে মাদক মুক্ত সন্ত্রাস মুক্ত ও উন্নয়নে  ভুমিকা রাখতে। আমি জনগনের মনোনিত প্রার্থী আমি বিপুল ভোটে জয় লাভ করবো এটা আমার দৃড় বিশ্বাস।
উপজেলা নির্বাচন  ও রিটার্নিং অফিসার উৎপল বড়ুয়া  বলেন, আমরা জেনেছি উপজেলার ১ নং ঘিলাছড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে   সদস্য পদে  একই ঘরে চাচা ভাতিজা  দুজনে নমিনেশন জমা দিয়েছেন। বাছাই পর্বে দুজনেই বৈধতা পেয়েছে। তবে দুজনের গ্রহনযোগ্যতা অাছে বলে ৭ নং ওয়ার্ডের ভোটার গন জানান।
আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত