1. info@voicectg.com : Voice Ctg :
বুধবার, ২৫ মে ২০২২, ০৭:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

রাঙ্গামাটি বিএনপি সভাপতি অসুস্থ শাহা আলমকে দেখতে, চট্টগ্রামের বাসায় দীপঙ্কর তালুকদার এমপি।

জেলা প্রতিনিধিঃ
  • প্রকাশিত: সোমবার, ৪ এপ্রিল, ২০২২

 

দীর্ঘদিন ধরে শারীরিক অসুস্থতার বিরুদ্ধে লড়াই করে যাওয়া রাঙ্গামাটি জেলা বিএনপির সভাপতি হাজী মোঃ শাহ আলমকে দেখতে গেছেন রাঙ্গামাটির সংসদ সদস্য ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য দীপংকর তালুকদার এমপি।

সোমবার (৪ এপ্রিল) সকালে মোঃ শাহ আলম এর চট্টগ্রামস্থ বাসায় তাকে দেখতে যান এমপি দীপংকর। তিনি সেখানে বেশ কিছু সময় অবস্থান করেন এবং তার চিকিৎসার সার্বিক খোঁজ খবর নেন। দীপংকর তালুকদার এমপি উপস্থিতি ও তাকে দেখতে যাওয়ায় উচ্ছসিত হন বিনয়ী রাজনীতিবিদ সবার সুপরিচিত মুখ রাঙ্গামাটি জেলা বিএনপির সভাপতি শাহ আলমও। এমপি দীপংকরকে দেখে তিনি আনন্দে উচ্চসিত হয়ে পড়েন।

এদিকে, রাঙ্গামাটি জেলা বিএনপির সাধারন সম্পাদক দীপন তালুকদার দীপু, শাহ আলম ভাইকে দীপংকর তালুকদারের দেখতে যাওয়ার বিষয়টি রাজনীতিরই সৌন্দর্য্য ও সৌজন্যতা হিসেবে উল্লেখ করে বলেন, এটা খুবই ভালো এবং মহৎ উদাহরণ। রাঙ্গামাটির রাজনীতিতে এইসব দৃষ্টান্তগুলোর জন্য আমরা গর্ব করি। আশাকরি এই ধারাবাহিকতা আমাদের সবার মাঝে বজায় থাকবে।
রাঙ্গামাটি বিএনপির’ সভাপতি হাজী শাহ আলম এর আশু রোগমুক্তি কামনা করে রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মুছা মাতব্বর বলেন, দাদা (দীপংকর তালুকদার) অসুস্থ জেলা বিএনপির সভাপতি শাহ আলম ভাইকে দেখার জন্য ওনার চট্টগ্রামের বাসায় গেছেন এবং তার খোঁজখবর নিয়েছেন। বছর কয়েক আগে দাদা সিলেটেও গিয়েছিলেন বিএনপির আগের সভাপতি অসুস্থ হয়ে শয্যাশায়ী থাকা নাজিম উদ্দিন সাহেবকে দেখার জন্য। এটাই হলো রাজীনীতির বাইরে মানুষের ভালোবাসার বহিঃ প্রকাশ।


দীপন তালুকদার দীপু জানিয়েছেন, ‘শাহ আলম ভাইয়ের শরীরের অবস্থা আগের চেয়ে বেশ ভালো। তিনি একটি জটিল শারীরিক সমস্যায় ভারতে সফল অপারেশন শেষে ফিরে এসেছেন। আমরা তার জন্য রাঙ্গামাটির মানুষের কাছে দোয়া ও আশীর্বাদ চাই। আশা করছি, শীঘ্রই সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে আমাদের মাঝে ফিরে আসবেন তিনি।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত