1. info@voicectg.com : Voice Ctg :
বুধবার, ২৫ মে ২০২২, ০৭:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

রাঙ্গামাটিতে নির্বাচনী সহিংসতায় আহত স্কুল শিক্ষিকার চিকিৎসার দায়িত্ব নিয়েছে বিজিবি।

মোঃ রাজু রাঙ্গামাটি প্রতিনিধিঃ
  • প্রকাশিত: শনিবার, ১৯ মার্চ, ২০২২

 

রাঙামাটির বাঘাইছড়িতে নির্বাচনী সহিংসতার তিন বছর পূর্তি আজ। ২০১৯ সালের ১৮ই মার্চ পঞ্চম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ শেষে ফেরার পথে বাঘাইহাট দীঘিনালা সড়কের নয় কিলোমিটার এলাকায় সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে ৮ জন র্নিবাচনী কর্মকর্তা নিহত ও ৩৩ জন আহত হয়।

সহিংসতার ৩ বছর পার হলেও এখনো স্বাভাবিক জীবনে ফিরতে পারেনি অনেকে। কষ্ট আর যন্ত্রণা নিয়ে দিন পার করছেন কেউ কেউ। এরই মধ্যে গুলিতে মেরুদণ্ড দুইভাগ হয়ে যাওয়া বেটলিং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ফুলকুমারি চাকমার চিকিৎসার দায়িত্ব নিয়েছে বিজিবি মারিশ্যা জোন।

এরই মধ্যে আহত শিক্ষিকাকে বিজিবির তত্ত্বাবধানে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম সামরিক হাসপাতাল সিএমএইচে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন, মারিশ্যা বিজিবি জোন কমান্ডার লেঃ কর্ণেল আনোয়ার হোসেন ভুইঁয়া পিএসসি, আর্টিলারী।

আহত বাকি ৩২ জনের জীবন ও চলছে ক্ষুরিয়ে, ভয় আর আতঙ্ক এখনো পিছু ছাড়েনি তাদের। এদিকে এই ঘটনায় নিহত ও আহতদের স্বরণে বিকালে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করেছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বাঘাইছড়ি শাখা।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত