1. info@voicectg.com : Voice Ctg :
বুধবার, ২৫ মে ২০২২, ০৮:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

রাউজান কালাপুলে সড়ক দুর্ঘটনায় মহিলার মৃত্যু।

রাউজান সংবাদাতাঃ
  • প্রকাশিত: বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১

চট্টগ্রাম-কাপ্তাই সড়কের কালাপুল এলাকায় পিকআপ-অটোরিক্সা সংঘর্ষে এক মহিলা নিহত ও আরো তিনজন গুরুতর আহত হয়েছে। বুধবার(২৯ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় পাহাড়তলী চৌমুহনী বাজারের পশ্চিমে কালাপুল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

 


নিহত মহিলার রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া ইউনিয়নের সুখবিলাস গ্রামের নাপিত পুকুরিয়া এলাকার মৃত মো. সাহাবুল আলমের স্ত্রী সাজিয়া খাতুন (৫৫)। আহতরা হলেন জুলেখা আক্তার, জিকু আক্তার ও মো. আজগর। এরা প্রত্যেকেই একই এলাকার বাসিন্দা।

নিহত মহিলার নাতি মোহাম্মদ শাহজাহান জানান, তিনি প্রতিবেশী এক অন্তঃসত্ত্বা গৃহবধূর সাথে চট্টগ্রাম মেডিকেলে যাচ্ছিলেন।

প্রত্যক্ষদর্শী অটোরিকশা চালক হানিফ বলেন, পাহাড়তলী বাজারমুখী একটি দ্রুতগামী পিকআপ ওভারটেক করার সময় পথেরহাটমুখী সিএনজি চালিত একটি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে একজন মহিলা নিহত হন। আহত অপর ৩ যাত্রীকে উদ্ধার করে পথেরহাটের পাইওনিয়ার হাসপাতালে পাঠানো হয়। তারা সেখানে চিকিৎসাধীন আছেন।

এ ঘটনায় স্থানীয়রা পিকআপটি তাড়া করে পাহাড়তলী বাজারের পশ্চিম দিক হতে চালকসহ আটক করে পুলিশের নিকট হস্তান্তর করেন। আটক চালক টেকনাফ উপজেলার শামসুল আলমের পুত্র মো. আলম (৩০)।

নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক জয়নাল আবেদীন বলেন, আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে একটি লাশ উদ্ধার করে সুরতহালের জন্য মর্গে পাঠিয়েছি। পিকআপ চালকসহ গাড়ি দুটি আমাদের হেফাজতে রয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত