1. info@voicectg.com : Voice Ctg :
বুধবার, ২৫ মে ২০২২, ০৭:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

রাউজানে হত্যা ও অস্ত্র মামলায় ১১ বছরের পলাতক আসামি ডাকাত তৈয়বকে গ্রেফতার করেছে র‍্যাব।

রাউজান সংবাদাতাঃ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২

চট্টগ্রামের রাউজানের অস্ত্র ও হত্যা মামলার ১১ বছর ধরে ওয়ারেন্টভুক্ত পলাতক ফেরারী আসামী মোঃ তৈয়ব( প্রকাশ ডাকাত তৈয়ব) কে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

গ্রেফতারকৃত তৈয়বের বিরুদ্ধে রাউজান থানায় একাধিক মামলার খবর পাওয়া গেছে, র‍্যাব-৭ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

গত ১৬ অক্টোবর ২০১৬ই তারিখ রাত আনুমানিক ০৯০০ ঘটিকায় চট্টগ্রাম জেলার রাউজান থানাধীন নোয়াপাড়া এলাকায় হাকিম চৌকিদারের বাড়িতে জনৈক মোঃ হারুন নামের এক ব্যক্তিকে ৭/৮ জনের একটি গ্ররুপ জমিজমা সংক্রান্ত বিষয়ের পূর্ব শত্রুতার জের ধরে দেশীয় অস্ত্র দ্বারা এলোপাথাড়ি কুপিয়ে নির্মম ও নৃশংসভাবে হত্যা করে। এ ঘটনায় নিহতের মা মোসাঃ আয়েশা বেগম বাদী হয়ে চট্টগ্রাম জেলার রাউজান থানায় ০৫ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন, যার নং- ১০ তারিখ ১৬ অক্টোবর ২০১৬, ধারা ৩০২/১০৯/৩৪ পেনাল কোড ১৮৬০।

ঘটনাটি সংগঠিত হওয়ার পর উপরোক্ত হত্যা মামলার অভিযোগপত্রে অভিযুক্ত ও ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীদের গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-৭, চট্টগ্রাম ব্যাপক গোয়েন্দা নজরদারী এবং ছায়াতদন্ত শুরু করে। গোয়েন্দা নজরদারী মাধ্যমে গত ২৩ মার্চ ২০২২ইং তারিখ র‌্যাব-৭, চট্টগ্রাম এই মামলার ২নং ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী মোঃ জানে আলম জানু (৩৬)’কে আটক করতে সক্ষম হয় এবং বাকী ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীদের গ্রেফতারের কার্যক্রম অব্যহত রাখে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, উক্ত মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী মোঃ তৈয়ব@ ডাকাত তৈয়ব চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানা এলাকায় অবস্থান করে আত্মগোপনে রয়েছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ২০ এপ্রিল ২০২২ইং তারিখ আনুমানিক ১৮০০ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ তৈয়ব (৪০), পিতা- মৃত আব্দুল হক প্রকাশ বদনী, সাং- নোয়াপাড়া, থানা- রাউজান, জেলা- চট্টগ্রামকে গ্রেফতার করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামী উল্লেখিত হত্যা মামলার সাথে সরাসরি জড়িত থাকার কথা অকপটে স্বীকার করে।

উল্লেখ্য যে, সিডিএমএস পর্যালোচনা করে ধৃত আসামীর বিরুদ্ধে চট্টগ্রাম জেলার রাউজান থানায় ০১টি অস্ত্র আইনের মামলা পাওয়া যায়, যেখানে তিনি ১১ বছরের ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী।

গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে চট্টগ্রাম জেলার সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত