1. info@voicectg.com : Voice Ctg :
সোমবার, ২৩ মে ২০২২, ০৮:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

যুবসমাজকে মাদক ও সন্ত্রাসবাদ থেকে দুরে রাখতে হলে খেলাধুলার বিকল্প নেই – নদভী এমপি

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১৩ নভেম্বর, ২০২১

 

যুবসমাজকে মাদক ও সন্ত্রাসবাদ থেকে দূরে রাখতে হলে খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলাই পারে যুব সমাজকে মাদক, বাল্য বিয়ে, জঙ্গিবাদ ও সন্ত্রাস সহ সকল অন্যায় থেকে দূরে রাখতে। তাই সবাইকে খেলাধুলার প্রতি বেশি মনোযোগ দিতে হবে এবং খেলাধুলার আয়োজন আরও বাড়াতে হবে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য ড. অধ্যাপক আবু রেজা মুহাম্মদ নিজামুদ্দিন নদভী।

বিকেলে চট্টগ্রামের সাতকানিয়ায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এম.এ. মোতালেব এর পৃষ্ঠপোষকতায় ও কিষোয়ান স্পোর্টিং ক্লাবের পরিচালনায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে এসব মন্তব্য করেন তিনি।
এসময় তিনি আরও বলেন, যুব ও তরুণ সমাজের মাঝে খেলাধুলার বিস্তার করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন উদ্যোগ নিয়েছেন। বতর্মানে জঙ্গিবাদ, মাদক ও সন্ত্রাসবাদ থেকে দূরে রাখতে হলে খেলাধুলার বিকল্প নেই।

কিষোয়ান স্পোর্টিং ক্লাবের সভাপতি ওয়াহিদুল ইসলামের সভাপতিত্বে কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য সাইমুন সরওয়ার কমল, সাতকানিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এম এ মোতালেব সিআইপি, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা তুজ জুহুরা, সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান, সিজেকেএস এর সহ-সভাপতি দিদারুল আলম চৌধুরী, সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়ের সহ আরও অনেকে উপস্হিত ছিলেন।

সাতকানিয়া চিব্বাড়ী এমএ মোতালেব কলেজ মাঠে ঠানঠান উত্তেজনাপূর্ণ ফাইনাল খেলায় ট্রাইবেকারে ছোটন স্মৃতি থ্রী স্টার ফুটবল একাডেমী বাঁশখালীকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় পেকুয়া উপজেলা ফুটবল একাডেমী।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত