1. info@voicectg.com : Voice Ctg :
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৪:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

যুক্তরাষ্ট্র ও ইউরোপ আত্মঘাতী গোল দিয়েছে : ভ্লাদিমির পুতিন।

আন্তর্জাতিক নিউজ ডেস্কঃ
  • প্রকাশিত: সোমবার, ১৮ এপ্রিল, ২০২২

 

রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন সোমবার (১৮ এপ্রিল) দেশটির অর্থনীতি ও সার্বিক পরিস্থিতি নিয়ে কথা বলেছেন। প্রেসিডেন্ট পুতিন তার বক্তব্যে রাশিয়ার ওপর আরোপিত অর্থনৈতিক নিষেধাজ্ঞার বিষয়টি নিয়েও আলোচনা করেছেন।

যুক্তরাষ্ট্র ও ইউরোপের বিভিন্ন দেশ রাশিয়ার ওপর যে নিষেধাজ্ঞা দিয়েছে সেটিকে ‘আত্মঘাতী গোল’ হিসেবে অভিহিত করেছেন পুতিন। তিনি বলেছেন, তাদের আত্মঘাতী গোলের কারণে পশ্চিমা দেশগুলোতে অর্থনৈতিক পরিস্থিতি খারাপ হয়ে গেছে।

রাশিয়ার নিজস্ব অর্থনৈতিক পরিস্থিতি নিয়ে কথা বলতে গিয়ে প্রেসিডেন্ট পুতিন জানান, বর্তমানে রাশিয়ার মুদ্রাস্ফীতি স্বাভাবিক হচ্ছে।

তাছাড়া রাশিয়ার নিত্যপ্রয়োজনীয় পণ্য কেনার জন্য মানুষের মধ্যে যে হুড়োহুড়ি পড়ে গিয়েছিল ও খুচরা পণ্যের চাহিদা ব্যাপকভাবে বেড়ে গিয়েছিল সেটিও স্বাভাবিক হয়ে এসেছে।

রাশিয়া ইউক্রেনে গত ২৪ ফেব্রুয়ারি প্রথম হামলা করে।
এর দুইদিন আগে দোনবাসের দোনেৎস্ক ও লুহানেস্ককে আলাদা স্বাধীন দেশ হিসেবে স্বীকৃতি দেন তিনি।দোনবাসের এ দুটি অঞ্চলকে স্বীকৃতি দেয়ার পরই রাশিয়ার ওপর নিষেধাজ্ঞা আরোপ শুরু করে পশ্চিমা দেশগুলো। এরপর ইউক্রেনে সামরিক আক্রমণ শুরু করার পর কঠোর সব নিষেধাজ্ঞা দিতে থাকে তারা।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত