1. info@voicectg.com : Voice Ctg :
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৬:৩৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

মেয়র ইসলাম বেবী’র রোগমুক্তি কামনায় বান্দরবান পৌর যুব কল্যান সমিতির দোয়া মাহফিল

বান্দরবান জেলা প্রতিনিধিঃ
  • প্রকাশিত: শনিবার, ১৩ নভেম্বর, ২০২১

 

বান্দরবান জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র ইসলাম বেবী’র আশু রোগমুক্তি কামনায় দোয়া,মিলাদ ও এতিমখানার শিশুদের মাঝে তবারক বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১২ নভেম্বর) বান্দরবান পৌরসভার পাশ্ববর্তী বীর মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত সম্মানিত ক্যাপ্টেন তারু মিয়া মার্কেটের তৃতীয় তলায় সমিতির স্থায়ী কার্যালয়ে উক্ত দোয়া ও মিলাদ এবং তবারক বিতরণ অনুষ্ঠিত হয়।সমিতির সভাপতি মোঃইদ্রিস এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।সমিতির সাধারণ সম্পাদক শওকত আলী’র সার্বিক তত্বাবধানে এসময় আরও উপস্থিত ছিলেন পৌর যুব কল্যাণ সমিতির কোষাধ্যক্ষ দস্তগির আলম মিজান,বান্দরবান জেলা শহরের মুখোরোচক খাবারের চেইনশপ সিজল কর্ণধার ও সমিতির অন্যতম সদস্য শহিদুল ইসলাম,বান্দরবান জেলা ছাত্রলীগের জেলা সহসভাপতি ও সমিতির সদস্য মোঃজসিম উদ্দিন,সদস্য মোজাম্মেল হক,বান্দরবান পৌরসভার অফিস সহকারী মোঃমহিউদ্দীন,সমিতির সদস্য বাবুল সরকারসহ আরও অনেকে।এসময় দোয়া পরিচালনা করেন মিলনছড়ি জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মোঃজসিম উদ্দিন।

এসময় বান্দরবান পৌর যুব কল্যাণ সমিতির সভাপতি মোঃইদ্রিস বলেন,আমাদের বান্দরবান পৌরসভার সম্মানিত মেয়র,পৌরবাসীর বিশ্বস্ত সেবক জনাব ইসলাম বেবী মহোদয় দীর্ঘদিন শারীরিক নানা অসুস্থতায় চিকিৎসাধীন রয়েছেন।আমরা বান্দরবান পৌর যুব কল্যাণ সমিতির প্রতিটি সদস্য এবং আমাদের পরিবারের সদস্যরা মেয়র মহোদয়ের শারীরিক সুস্থতা কামনায় মন খুলে দোয়া ও প্রার্থনা করি।আমাদের গভীর বিশ্বাস পৌরবাসীর সেবা করার জন্য তিনি দ্রুত সুস্থ হয়ে বান্দরবানে ফিরে আসবেন।দোয়া মোনাজাত শেষে ৩০ জন মাদ্রাসা ছাত্রের হাতে বিশেষ তবারক তুলে দেন সমিতির সদস্যরা।উল্লেখ্য,বান্দরবান পৌরসভার মেয়র মোঃইসলাম বেবী দীর্ঘদিন ফুসফুসের পানি জটিলতা নিয়ে রাজধানী ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।পরে দীর্ঘ চিকিৎসা শেষে বান্দরবান ফিরে আসলেও বিশেষজ্ঞ চিকিৎসক বোর্ডের বিশেষ পরামর্শে উন্নত চিকিৎসা সুনিশ্চিত করতে ভারতের একটি খ্যাতনামা হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।এসময় তাঁর পারিবারিক সুত্রে জানা যায় তিনি ধীরে ধীরে সুস্থতা ফিরে পাচ্ছেন এবং অতি শীঘ্রই চিকিৎসা শেষে বান্দরবান ফিরবেন।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত