1. info@voicectg.com : Voice Ctg :
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৩:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

মেট্রোপলিটন পুলিশ ও আবাসিক হোটেল বিধি বিধানের তোয়াক্কা করেনা চকবাজার পাঁচলাইশের আবাঃ হোটেল গুলো।

নিজস্ব প্রতিবেদকঃ
  • প্রকাশিত: শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের আইন ও আবাসিক হোটেল বিধি বিধান মানছেন না, নগরীর চকবাজার পাঁচলাইশের আবাসিক হোটেল গুলো। অধিকাংশ হোটেল ওয়ান টাইম গেষ্টের ব্যাবসায়

চট্টগ্রাম মহানগরীর শিক্ষা অঞ্চল নামে খ্যাত এলাকা চকবাজার, এই চকবাজারেই অবস্থিত চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল। এখানে প্রতিনিয়ত দুরদুরান্ত থেকে হাজার হাজার মানুষ আসে, কেউ আসে ব্যাবসায়ীক কাজে কেউ আসে তাদের ছেলে মেয়েকে পড়া লেখার কাজে, কেউবা পড়া লেখার কারনে চকবাজারের বিভিন্ন ছাত্রাবাস বা মেসে অবস্থান করা তাদের ছেলে মেয়ের সাথে দেখা সাক্ষাৎ করার জন্য।

নগরীর বাহির থেকে দৈনিক চকবাজারে আসা লোকজনের মধ্যে অধিকাংশ আসে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আত্মীয় স্বজনদের দেখতে আসা বা আউটডোরে প্রাইভেট চিকিৎসা নিতে আসা বা মেডিক্যালে পর্যাপ্ত সিট না পাওয়া রোগীরা। তারা চকবাজারের আবাসিক হোটেল গুলোতে অবস্থান করে তাদের কাঙ্ক্ষিত চিকিৎসা সেবা নিশ্চিত করার জন্য চকবাজারের আবাসিক হোটেলে অবস্থান করে থাকে।

কিন্তু চকবাজারের আবাসিক হোটেল গুলোতে রোগী বা রাত্রিযাপন করবে এমন গেষ্ট গেলে তাদেরকে রুম নাই বলে ফিরিয়ে দেওয়া হয়, নতুবা তাদের কাছ থেকে দিগুন বাড়া আদায় করা হয়।

এবিষয়ে আমাদের অনুসন্ধানী প্রতিবেদনে উঠে আসে অভাগকরা ভাগবাটোয়ারার এক তথ্য।

হোটেল আশরাফী ভদ্র সুদর্শন ম্যানেজার জানালো সে একাই ১০০ আমার রুম আছে ২০ টা, দৈনিক গেষ্ট আসে ৪০ টা রুমের, দিনে তেমন একটা যাচাই-বাছাই করিনা, তেমন কোন কিছুর প্রয়োজন নাই দিনে টুকটাক যা পাই আমাদের খরচের পরিমান।

রাতের ডাবল ভাড়া ননএসি ১০০০ টাকা, রাতের ২০ টা রুমের মালিকের পাওনা।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত