1. info@voicectg.com : Voice Ctg :
সোমবার, ২৩ মে ২০২২, ০৯:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

মুজিব বর্ষ উপলক্ষে বান্দরবানে প্রধানমন্ত্রীর ঘর হস্তান্তর করছেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর।

বান্দরবান প্রতিনিধিঃ
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১

মুজিব বর্ষ উপলক্ষে বান্দরবানে প্রধানমন্ত্রী’র ঘর হস্তান্তর
প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আন্তরিকতায় দেশের
দরিদ্র অসহায় ও গৃহহীনরা বিনামুল্যে ঘর পাচ্ছে বলেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর এমপি মুজিব বর্ষ উপলক্ষে বান্দরবানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উপহার হিসেবে গরীব ও অসহায় পরিবারের মাঝে ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে।


বান্দরবান সদর ইউনিয়নের রেইচা থলিপাড়ায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে এবং বান্দরবান পার্বত্য জেলা পরিষদের বাস্তবায়নে গরিব ও অসহায়দের মাঝে নর্বনির্মিত ঘরের চাবি হস্তান্তর করা হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। অনুষ্টানে পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর এর সভাপতিত্বে অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, পার্বত্য জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ্ আল মামুন, পার্বত্য জেলা পরিষদের নির্বাহী প্রকৌশলী জিয়াউর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফা, সদর থানার ওসি মো.রফিকুল ইসলাম, ৩নং সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাচ প্রু মার্মা সাবু, রোটারি ক্লাবের প্রেসিডেন্ট মো.মহিউদ্দিনসহ সরকারি বেসরকারী কর্মকর্তা ও সুশীল সমাজের প্রতিনিধিরা।
অনুষ্টানে সভাপতির বক্তব্য রাখতে গিয়ে পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর বলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে এবং বান্দরবান পার্বত্য জেলা পরিষদের বাস্তবায়নে রেইচা এলাকার ১৪টি গরিব ও অসহায়দের মাঝে নবনির্মিত ঘরের চাবি হস্তান্তর করা হচ্ছে এবং এর আগে বিগত দিনগুলোতে বান্দরবানের রুমা, থানচি, রোয়াংছড়ি, আলীকদমসহ বিভিন্ন উপজেলায় এই ধরণের ঘরগুলো দেয়া হয়েছে আর এতে অসহায়দের মাথা গোজার একটি আশ্রয় হয়েছে।


এসময় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আন্তরিকতায় দেশের দরিদ্র অসহায় ও গৃহহীনরা বিনামুল্যে ঘর পাচ্ছে। দেশের বিভিন্ন স্থানেরমত বান্দরবানের দুর্গম এলাকাগুলোতে ও গরীব এবং অসহায়রা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘর পাচ্ছে। এসময় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি আরো বলেন, অতীতে অনেক সরকার ক্ষমতায় ছিল, কিন্তু তারা দেশের উন্নয়নে কোন অবদানই রাখতে পারেনি, শুধুমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে আজ গরীব, অসহায় আর গৃহহীণরা বিনামুল্যে ঘর পাচ্ছে আর সেই সাথে পাচ্ছে সরকারি নানা ধরনের সুযোগ সুবিধা।


অনুষ্ঠানের শেষ পর্যায়ে বান্দরবানের রেইচা থলিপাড়ার ১৪টি পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উপহার হিসেবে নবনির্মিত ঘরের চাবি হস্তান্তর করা হয় এবং বিভিন্ন শীতার্থ পরিবারের মাঝে পার্বত্য জেলা পরিষদ এবং রোটারী ক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত