1. info@voicectg.com : Voice Ctg :
সোমবার, ২৩ মে ২০২২, ০৫:৪৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

মার্চ পর্যন্ত মন্ত্রিসভার সিদ্ধান্তের ৮৯ শতাংশ সিদ্ধান্ত বাস্তবায়িত।

ঢাকা অফিসঃ
  • প্রকাশিত: সোমবার, ১৮ এপ্রিল, ২০২২

 

বিগত ২০১৯ সালের জানুয়ারি থেকে ২০২২ সালের মার্চ মাস পর্যন্ত বাংলাদেশের বর্তমান মন্ত্রিসভার সিদ্ধান্তের ৮৯ শতাংশ সিদ্ধান্ত সম্পুর্ন বাস্তবায়িত হয়েছে। অবশিষ্ট ১১ শতাংশ সিদ্ধান্ত বান্তবায়নের পথে আছে।

সোমবার (১৮ এপ্রিল) সকালে মন্ত্রিসভা বৈঠকে পেশকৃত প্রতিবেদনে বলা হয়, এই সময়ের মধ্যে মন্ত্রিসভায় মোট ৭৪৮টি সিদ্ধান্ত গৃহীত হয়। এর মধ্যে, ৬৬টি ইতোমধ্যেই বাস্তবায়িত হয়েছে এবং অবশিষ্ট ৮২টি বাস্তবায়নাধীন রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে তাঁর কার্যালয়ে সভাটি হয়। বৈঠকের পর মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম সচিবালয়ে সাংবাদিকদের কাছে ব্রিফিংকালে বলেন, ‘২০১৯ সালের জানুয়ারি মাস থেকে মন্ত্রিসভা সিদ্ধান্ত বাস্তবায়নের হার ৮৯.০৪ শতাংশ।


২০১৯ সালে মন্ত্রিসভা গৃহীত ২৫৮টি সিদ্ধান্তের মধ্যে ২৫২টি সিদ্ধান্ত (৯৭.৬৭শতাংশ) বাস্তবায়িত হয়েছে। আর ২০২০ সালে মন্ত্রিসভা গৃহীত ২৫১টি সিদ্ধান্তের মধ্যে ২৩৭টি সিদ্ধান্ত (৯৪.৪২শতাংশ) বাস্তবায়িত হয়েছে। ২০২১ সালে মন্ত্রিসভা গৃহীত ১৮০টি সিদ্ধান্তের মধ্যে ১৪১টি সিদ্ধান্ত (৭৮.৩৩ শতাংশ) বাস্তবায়িত হয়েছে এবং ২০২২ সালের মার্চ পর্যন্ত ৫৯টি গৃহীত সিদ্ধান্তের মধ্যে ৩৬টি (৬১.০২ শতাংশ) সিদ্ধান্ত বাস্তবায়িত হয়েছে।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত