1. info@voicectg.com : Voice Ctg :
শুক্রবার, ২০ মে ২০২২, ০৫:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক। মোস্তফা মিয়া ও আলি আহাম্মদকে সভাপতি/সম্পাদক করে লালমোহন বাজার ব্যাবসায়ী সমিতি গঠিত।

মারা গেছেন চট্টগ্রামের ক্লিফটন গ্রুপের এমডি জালাল উদ্দীন চৌধুরী।

সিনিয়র রিপোর্টার মহানগরঃ
  • প্রকাশিত: শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১

চট্টগ্রামের ক্লিফটন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও মীরসরাই উপজেলার বিশিষ্ট শিক্ষানুরাগী শিল্পপতি, চট্টগ্রাম মহানগরীর কাতালগন্জ শেখ বাহার উল্লাহ জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি, এমডিএম জালাল উদ্দিন চৌধুরী আর নেই (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজেউন)।

শুক্রবার (১৭ ডিসেম্বর) রাত সাড়ে ৮টায় ব্যাংককের একটি হাসপাতালে তিনি মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮২ বছর। তিনি ২ পুত্র, ৪ কন্যা ও স্ত্রীসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, তাঁকে দেশে আনার পর নামাজে জানাজার সময়সূচি জানানো হবে।

উল্লেখ্য, তিনি দীর্ঘদিন ধরে হার্টের সমস্যাসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। এ জন্য ধীর্ঘদিন ধরে ব্যাংককে চিকিৎসাধীন ছিলেন।

এমডিএম জালাল উদ্দিন চৌধুরী ১৯৩৯ সালে মীরসরাইয়ের ১২ নম্বর খৈয়াছরা ইউনিয়নের সমজিদিয়া গ্রামে জন্মগ্রহণ করেন। তাঁর পিতা বজলুছ ছোবহান চৌধুরী ছিলেন একজন সমাজহিতৈষী। তিনি মীরসরাইয়ের অপর শিক্ষানুরাগী প্রফেসর কামাল উদ্দিন চৌধুরীর ছোট এবং লায়ন্স’র গভর্নর ও ক্লিফটন গ্রুপের সিইও এমডিএম মহিউদ্দিন চৌধুরীর বড় ভাই।

এদিকে, তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বিজিএমইএ ফোরাম পর্ষদের নতুন পার্টি প্রেসিডেন্ট, এশিয়ান গ্রুপের প্রতিষ্ঠাতা ও বিজিএমই’র সাবেক প্রথম সহ-সভাপতি এবং পরিচালক মোহাম্মদ আবদুস সালাম।

বিকেএমইএর শোক
ক্লিফটন গ্রুপের এম ডি এম জালাল উদ্দিন চৌধুরীর মৃত্যুতে বিকেএমইএ সহ-সভাপতি গাওহার সিরাজ জামিল ও চট্টগ্রামস্থ সকল পরিচালকগণ এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। এছাড়াও এনএফজেট টেরি টেক্সটাইল লিমিটেডের পক্ষে মোহাম্মদ সরওয়ার আলমগীর, কাতালগন্জ শেখ বাহার উল্লাহ মহল্লা কমিটির নবগঠিত আহবায়ক কমিটির আহবায়ক মোঃ জানে আলম লেদু। শোক প্রকাশ করেছেন। তিনি মরহুমে রুহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। –বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত