1. info@voicectg.com : Voice Ctg :
সোমবার, ২৩ মে ২০২২, ০৮:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

মহেশখালী-কুতুবদিয়ার এমপি আশেক উল্লাহ রফিকের মদের আসরের ছবি ভাইরাল।

কক্সবাজার প্রতিনিধিঃ
  • প্রকাশিত: রবিবার, ২৭ মার্চ, ২০২২

সামাজিক যোগাযোগ মাধ্যম একটি ছবিকে ঘিরে কক্সবাজারের আওয়ামী লীগের রাজনীতিতে শুরু হয়েছে প্রলয়ংকরী ঘূর্ণিঝড়।  আর সেই ছবিটি কক্সবাজার ২ মহেশখালী-কুতুবদিয়া আসনের সরকার দলীয় সাংসদ আশেক উল্লাহ রফিকের মদের টেবিলে বসে থাকা অবস্থায় ভাইরাল হওয়া একটি ছবি।

কক্সবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান একেএম জুয়েল’র ফেসবুক আইডিতে দেখা যাচ্ছে মদ ভর্তি বোতল ও সারি সারি গ্লাসে ভরা মদের আসরে টেবিলের সামনে বিমর্ষ মগ্নে বসে আছে মহেশখালী কুতুবদিয়া থেকে নির্বাচিত সরকার দলীয় সাংসদ আশেক উল্লাহ রফিক ও সদ্য নির্বাচিত কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি নজিবুল ইসলাম।

এদিকে কক্সবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা একেএম জুয়েলের আইডি থেকে কক্সবাজার ৩ রামু-কক্সবাজার আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমলসহ আওয়ামী লীগ, বিএনপি,জমায়াতের নেতাকর্মীদেরকেও শেয়ার এবং নেটিজনদের বিভিন্ন অশ্রাব্য কমেন্ট করতেও দেখা যায় এই পোষ্টে।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত