1. info@voicectg.com : Voice Ctg :
বুধবার, ২৯ জুন ২০২২, ১০:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মাদ্রাসা বন্ধ তারপরেও উড়ছে জাতীয় পতাকা রাষ্টীয় অবমাননা দেখার যেন কেউ নেই। জাফর আহমেদ জয় ছিলেন একজন উদার মনের দানবীর-এমপি শাওন দক্ষিণ ভোলায় পর্যটনের অপার সম্ভাবনার দুয়ার খুলবে স্বপ্নবাস্তবের পদ্মাসেতু। ভোলার সোনামণি কিন্ডার গার্টেন শিক্ষকের হাতে যৌন হয়রানির শিকার সহকারী শিক্ষিকা। পদ্মাসেতুতে প্রথম টোল দিলেন পদ্মাসেতুর প্রথম যাত্রী বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ৩০০ শতাধীক অসহায় দুঃস্থ জনগনের মাঝে ত্রাণ দিল চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু। বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৬৮ জন। আওয়ামীলীগ এর প্রতিষ্ঠা, মুক্তিযুদ্ধ ও ইতিহাসের  ধারাপাত আমিই, তোমার অর্ধঙ্গীনি—লেখক বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাস, সম্পাদক ভয়েস চট্টগ্রাম। বাইশারীতে অপহরণের নাটক সাজিয়ে পরিবার থেকে টাকা আদায় প্রতারক হারুন গ্রেফতার।

মহানবীকে অবমাননার প্রতিবাদে উত্তাল দক্ষিণ ধলীগৌরনগর।

রিপন শান উপদেষ্টা সম্পাদক
  • প্রকাশিত: শনিবার, ১৮ জুন, ২০২২
বিশ্বশান্তির মহামানব, দোজাহানের সর্বশ্রেষ্ঠ নেতা, নবীকূল শিরোমণি, মহান রাব্বুল আলামীনের প্রাণপ্রিয় হাবিব, সামাজিক ন্যায়বিচার, মানবাধিকার, বিশ্বভ্রাতৃত্ব ও বিশ্বসৌহার্দের পথিকৃৎ মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) ও তাঁর প্রিয়তমা স্ত্রী আয়েশা (রাঃ) কে নিয়ে কটূক্তি ও অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে ভোলার লালমোহন উপজেলার ধলিগৌরনগর চতলা বাজারে হাজার হাজার মানুষের অঙশগ্রহণে এক অবিস্মরণীয়  বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।
১৭ জুন ২০২২ শুক্রবার বিকালে আছর নামাজের পরে সর্বস্তরের তাওহিদী জনতার ব্যানারে এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় দক্ষিণ ধলীগৌরনগররের  বিভিন্ন মসজিদের মুসল্লীরা এ মিছিলে অংশগ্রহণ করেন। বিক্ষোভ মিছিলটি চতলা বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ করে চতলা মাধ্যমিক বিদ্যালয় মাঠ ছুঁয়ে  চতলা মধ্য বাজার এসে এক স্বতস্ফুর্ত প্রতিবাদ সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।
হাজারো মুসলিমের মুহুর্মুহু শ্লোগান আর প্রতিবাদী প্রতিক্রিয়ার মধ্যে দিয়ে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে মূল্যবান বক্তব্য রাখেন,করিমগঞ্জ ইসলামিয়া আলিম মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা মোঃ ওমর ফারুক,আলিমীয়া মসজিদের পেশ ইমাম মাওলানা জিয়াউল হক নোমান,চতলা দক্ষিণ বাজার মসজিদের পেশ ইমাম মাওলানা মোঃ মিজানুর রহমান, পাটওয়ারীর হাট জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মোঃ মফিজুল ইসলাম ও ধলীগৌরনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাসুদ করিম নিরব ।
সমাবেশে লালমোহন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির পক্ষ থেকে সংহতি প্রকাশ করে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন- কমিটির সাধারণ সম্পাদক , ভোলা দক্ষিণ প্রেসক্লাব এর সভাপতি ও নুরুন্নবী চৌধুরী মহাবিদ্যালয়ের বাংলা প্রভাষক শাহাবুদ্দিন রিপন শান। অনুষ্ঠান সঞ্চালনা করেন সিদ্দিকুর রহমান শান্ত।
এসময় বক্তারা , ভারতে বিজেপি সরকারের মুখপাত্র নূপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল এর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে ১৫ কোটি মুসলমান অধ্যুষিত বাংলাদেশের মহান জাতীয় সংসদে সর্বসম্মতভাবে রাষ্ট্রীয় নিন্দা প্রস্তাব গ্রহণের অনুরোধ জানান ।
মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) ও তদীয় সহধর্মিণী হযরত আয়েশা সিদ্দিকা (রাঃ)কে নিয়ে চরম অবমাননাকর কটূক্তিমূলক মন্তব্য এবং ভারতে আন্দোলনরত প্রতিবাদী মুসলিম জনগোষ্ঠীর ওপর বর্বরোচিত নির্যাতনের কঠোর নিন্দা জানিয়ে অবিলম্বে প্রতিকার দাবি করেন সমাবেশের বক্তারা
আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত