1. info@voicectg.com : Voice Ctg :
শুক্রবার, ২০ মে ২০২২, ০৫:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক। মোস্তফা মিয়া ও আলি আহাম্মদকে সভাপতি/সম্পাদক করে লালমোহন বাজার ব্যাবসায়ী সমিতি গঠিত।

মন্দিরে হামলা: কুমিল্লার মেয়র সাক্কুর পিএস মঈনুদ্দিন রাঙ্গামাটির সাজেকে আটক। ভয়েস সিটিজি

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ৭ নভেম্বর, ২০২১

কুমিল্লা মহানগরীর নানুয়ার দিঘির পাড়ে অস্থায়ী দুর্গা পূজা মন্ডপে কোরআন রেখে পরিকল্পিতভাবে মণ্ডপে হামলা ভাঙচুর, সাম্প্রদায়িক সন্ত্রাস ও এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টির ঘটনার মামলায় কুমিল্লা সিটি মেয়র মনিরুল হক সাক্কুর ব্যক্তিগত সহকারী (পিএস) মইনুদ্দিন আহমেদ বাবুকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার দিবাগত রাতে রাঙ্গামাটির সাজেকের একটি রিসোর্ট থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এছাড়া কুমিল্লা মহানগর যুবদল নেতা রোমান হাসান ও রবিউল ইসলাম নামে আরও দুই জনকেও গ্রেপ্তার করেছে পুলিশ।

এ তথ্য রবিবার দুপুর ২টায় গণমাধ্যমকে নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনওয়ারুল আজিম।
কুমিল্লা কোতোয়ালী থানার ওসি আনওয়ারুল আজিম জানান, তথ্য প্রযুক্তির সহায়তায় কোতোয়ালি থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশের দল সাজেকের একটি রিসোর্ট থেকে বাবুকে গ্রেপ্তার করে।


পুলিশ জানায়, গত ১৩ অক্টোবর পূজা মন্ডপে হামলার পরে পরিবার নিয়ে পালিয়ে যান বাবু। ওসি জানান, বাবুর বিরুদ্ধে ভাংচুর নাশকতার অভিযোগে দুটি মামলা হয়। একটি মামলার বাদী পুলিশ অন্যটির বাদী পূজা ব্যবস্থাপনার আহ্বায়ক তরুণ কান্তি মোদক মিথুন।
কুমিল্লা জেলা পুলিশ জানায়, ধর্মীয় অনুভুতিতে আঘাত ও ভাংচুর সহিংসতার দুটি মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে। একটি মামলার বাদি পুলিশ, অন্যটির বাদি নানুয়াদিঘীর পাড় অস্থায়ী পূজা মন্ডপের ব্যবস্থাপক তরুন কান্তি মোদক। তাদের আজ দুপুর আড়াইটায় আদালতে তোলা হয়েছে।
কুমিল্লার নানুয়ার দীঘিপাড়ের পূজামন্ডপে হামলা-ভাংচুর শুরুর জন্য মঈনুদ্দীন আহমেদ বাবু নামের এক ব্যক্তিকে দায়ী করছেন এলাকাবাসী ও মন্ডপের সংশ্লিষ্টরা। এ নিয়ে ফেসবুকেও তাঁর বিরুদ্ধে নানা পোস্ট দেওয়া হয়। ঘটনার সময় তাঁকে উত্তর পাড়ে সক্রিয় থাকতে দেখা গেছে। সেখানে কখনো শ্লোগান আবার কখনো বিক্ষোভকারীদের থামাতে দেখা যায় তাঁকে।
অভিযোগ ওঠার পর কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র মনিরুল হক সাক্কুও সাংবাদিকদের বলেন, বাবু তাঁর ব্যক্তিগত পিএস নন। তবে তিনি প্রায়ই সঙ্গে থাকতেন।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত