1. info@voicectg.com : Voice Ctg :
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৮:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

ভোর রাতে নগরীর বন্দরটিলা বাহাদুর মার্কেটে আগুন, ১৪ দোকান ভস্মীভূত।

টিটু বড়ুয়া সুরঞ্জিত
  • প্রকাশিত: শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২

 

চট্টগ্রাম মহানগরীর বন্দরটিলা এলাকায় বাহাদুর মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে বাহাদুর মার্কেটেের ১৪টি দোকান পুড়ে গেছে। আজ শনিবার (৫ ফেব্রুয়ারি) ভোরে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ফরিদ আহম্মদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ভোর ৫টা ৪০ মিনিটের দিকে ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষে অগ্নিকাণ্ডের সংবাদ আসে। পরে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ৩০ মিনিটের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনে। আর আগুন সম্পূর্ণ নির্বাপণ হয় সকাল সাড়ে ৭টার দিকে।

ক্ষয়ক্ষতির বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, আগুনে মার্কেটের ১৪টি দোকান পুড়ে গেছে। এরমধ্যে কাপড়ের দোকান ও মুদি মালের দোকান ছিল। প্রতিটি দোকানের আয়তন ৫ থেকে ৮ ফুট হবে।

ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা আরও বলেন, এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। আগুন লাগার কারণ তদন্ত শেষে বলা যাবে।

 

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত