1. info@voicectg.com : Voice Ctg :
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৯:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

ভারতের মিজোরাম সীমান্তে গোলাবারুদসহ পার্বত্য চট্টগ্রাম ইউপিডিএফ’র ৪ সন্ত্রাসী আটক।

খাগড়াছড়ি প্রতিনিধিঃ
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২

পার্বত্য রাঙ্গামাটির বাঘাইছড়ি সাজেক ও ভারতের মিজোরাম সীমান্তের কমলা নগরের ছোট পানছড়ি এলাকায় বিপুল পরিমাণ নগদ ভারতীয় রুপি, ৩টি সংক্রিয় অস্ত্র ও বিপুল পরিমাণ গোলাবারুদসহ পার্বত্য চট্টগ্রামের সন্ত্রাসী ও আঞ্চলিক নিষিদ্ধ সংগঠন ইউপিডিএফের নেতা বকুল কুসুম চাকমা ও তার চার সহযোগীকে আটক করেছে বিএসএফ।

সোমবার (১৪ মার্চ) বিকালে ছোটপানছড়ি থেকে মারপাড়া যাওয়ার পথে তাদের আটক করে। আটকৃতদের মারপাড়া বিএসএফ ক্যাম্পে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রাথমিকভাবে তারা নিজেদের পার্বত্য চট্টগ্রামের আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট ইউপিডিএফ সদস্য বলে জানিয়েছেন বিএসএস সূত্র। তাদের বাঘাইছড়ি সাজেক ও ভারতের মিজোরাম সীমান্তের কমলা নগরের ছোট পানছড়ি এলাকা থেকে আটক করা হয়।

 

আটককৃত আসামিদের কাছ থেকে ৬১ লক্ষ ভারতীয় রুপি, ৩টি সংক্রিয় অস্ত্র ও বিপুল পরিমাণ গোলাবারুদ পাওয়া গেছে। আটককৃতরা হচ্ছে, বকুল কুসুম চাকমা ও তার চার সহযোগী। সোমবার বিকালে ছোটপানছড়ি থেকে মারপাড়া যাওয়ার পথে তাদের আটকের পর মারপাড়া বিএসএফ ক্যাম্পে তাদের ব্যাপক জিজ্ঞাসাবাদ চলছে বলে সূত্র জানায়।

তবে সাজেক অঞ্চলের ইউপিডিএফ সমন্নয়ক আর্জেন্ট চাকমা বলেন, আটক চার যুবকের সাথে ইউপিডিএফের কোন যোগসাজশ নেই। এই অভিযোগ ভিত্তি হীন।
নাম প্রকাশ না করার সূত্রে সীমান্তের একজন জানায়, আটক চার যুবকের লক্ষ্য ছিলো আরো বিপুল সংখ্যক অস্ত্র গোলাবারুদ সংগ্রহ করে বাংলাদেশের সাজেক অঞ্চলে প্রবেশের। তার আগেই বিএসএফ তাদের আটক করে।

এদিকে এই ঘটনায় পরিপ্রেক্ষিতে সাজেক সীমান্তে বিজিবি’র টহল জোরদার করা হয়েছে বলে সুত্রে জানা গেছে। বিজিবি’র সদস্যরা সীমান্তে কড়া নজর বাড়ানো হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত