1. info@voicectg.com : Voice Ctg :
সোমবার, ২৩ মে ২০২২, ১২:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

ভারতীয় চোরাই কাপড়ের চালান টেরীবাজারে ডুকার আগেই গাড়িসহ ফেনীতে র‍্যাবের জালে ধরা।

ফেনী জেলা প্রতিনিধিঃ
  • প্রকাশিত: শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২

ফেনী জেলার ফেনী মডেল থানাধীন ঢাকা হইতে চট্টগ্রামগামী মহাসড়কের রামপুর এলাকায় অভিযান চালিয়ে চোরাইকৃত ভারতীয় শাড়ি ৩,৮৬৫ পিস, থ্রি-পিস ১,২২০ পিস, লেহেঙ্গা ১১০ পিস, থান কাপড় ০৬ রুল উদ্ধারসহ চট্টগ্রাম-কুমিল্লা-ভারতীয় সিন্ডিকেটের ০১ জন চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব-৭, ফেনী ক্যাম্প এবং চোরাইকৃত শাড়িকাপড় পরিবহনে ব্যবহৃত ০১ টি কাভার্ডভ্যান জব্দ।

র‌্যাব-৭, ফেনী ক্যাম্প গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় ব্যক্তি সীমান্তবর্তী দেশ ভারত থেকে অবৈধভাবে বিভিন্ন ধরনের চোরাইকৃত ভারতীয় শাড়ি কাপড় একটি কাভার্ডভ্যান যোগে বহন করিয়া বিক্রয়ের উদ্দেশ্যে কুমিল্লা থেকে চট্টগ্রাম এর দিকে নিয়ে যাচ্ছে। উক্ত তথ্যের ভিত্তিতে ০৬ এপ্রিল ২০২২ ইং তারিখ সকাল ০৮.২০ ঘটিকায় র‌্যাব-৭, সিপিসি-১, ফেনী ক্যাম্প এর একটি আভিযানিক দল ফেনী জেলার ফেনী মডেল থানাধীন ঢাকা হইতে চট্টগ্রামগামী মহাসড়কের রামপুর এলাকায় মিলনের গ্যারেজের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনাকরে উক্ত কাভার্ড ভ্যানসহ ০১ জন ব্যক্তিকে আটক করতে সক্ষম হয়।

ঘটনাস্থলে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামী মোঃ রবিউল আলম (৩৫), পিতা- আব্দুল জলিল, সাং- বিজয়করা, থানা- চৌদ্দগ্রাম, জেলা- কুমিল্লাকে জিজ্ঞাসাবাদ ও গাড়ী তল্লাশী করিয়া ধৃত আসামীর দেখানো ও সনাক্তমতে তার দখলে থাকা উক্ত কাভার্ডভ্যান এর ভিতর হইতে সর্বমোট চোরাইকৃত ভারতীয় শাড়ি ৩,৮৬৫ পিস, থ্রি-পিস ১,২২০ পিস, লেহেঙ্গা ১১০ পিস, থান কাপড় ০৬ রুল উদ্ধারসহআসামীকে গ্রেফতার করা হয় এবং উক্ত কাভার্ডভ্যান যাহার রেজিঃ নং চট্ট মেট্রো- ট-১১-৫৮৭৭ জব্দ করা হয়। উদ্ধারকৃত চোরাইকৃত ভারতীয় কাপড়ের আনুমানিক মূল্য ০১ কোটি ০১ লক্ষ ৭০ হাজার টাকা।
গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ফেনী জেলার ফেনী মডেল থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন।

বিশেষ সুত্রে জানা যায় চট্টগ্রাম নগরীর টেরী বাজার কেন্দ্রিক এক ব্যাবসায়ী কুমিল্লা চোরাই কাপড়ের সিন্ডিকেটের মাধ্যমে প্রতিবারের ন্যায় চট্টগ্রাম নগরীতে প্রবেশ করছিল চালানটি।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত