1. info@voicectg.com : Voice Ctg :
বুধবার, ২৫ মে ২০২২, ০৭:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

ব্রেইন স্ট্রোক করেছেন, কল্যান পাটির চেয়ারম্যান মেজর অবঃ ইব্রাহিম।

ঢাকা অফিসঃ
  • প্রকাশিত: বুধবার, ৩০ মার্চ, ২০২২

 

বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিমের, বীর প্রতীক, অবস্থা সংকটাপন্ন। তার ব্রেইন স্ট্রোক হয়েছে। তিনি বর্তমানে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতাল তথা সিএমএইচে চিকিৎসাধীন আছেন।

সাবেক সেনা কর্মকর্তা ও প্রবীণ রাজনীতিক সৈয়দ মুহাম্মদ ইবরাহিম এখন সংকটাপন্ন অবস্থায় আছেন বলে জানিয়েছেন কল্যাণ পার্টির যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ আল হাসান সাকিব। আজ বুধবার, ৩০ মার্চ দুপুরে এ তথ্য নিশ্চিত করেন তিনি।

সাকিব বলেন, ডিওএইচএসের বাসায় গতকাল মঙ্গলবার, ২৯ মার্চ সকালে অসুস্থ হয়ে পড়লে জেনারেল ইবরাহিমকে সিএমএইচে ভর্তি করা হয়। বর্তমানে হাসপাতালের এইচডিইউ তথা হাই ডিপেনডেনসি ইউনিটে চিকিৎসাধীন আছেন তিনি।


কল্যাণ পার্টির এ নেতা বলেন, জেনারেল ইবরাহিম ব্রেইন স্ট্রোক করেছেন। তিনি সংকটাপন্ন অবস্থায় আছেন। আজ বুধবারই তার ব্রেইনে রিং পড়ানোর কথা রয়েছে। পরিবারের পক্ষ থেকে দেশপ্রেমিক এ সেনা কর্মকর্তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত