1. info@voicectg.com : Voice Ctg :
সোমবার, ২৩ মে ২০২২, ০৮:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

বোয়ালমারী ঘোষপুর ইউপির চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিলেন এমপিআর পিকুল মিয়া

ইন্জিঃ শাহনেওয়াজ খান মিলন সহ নির্বাহী সম্পাদক
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১

ফরিদপুর জেলার বোয়ালমারী ঘোষপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ ও নিদিষ্ট সময়ে জমা দিলেন এমপিআর পিকুল মিয়া। বোয়ালমারী (ফরিদপুর) উপজেলার ঘোষপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন এমপিআর পিকুল মিয়া।

এমপিআর পিকুল মিয়া । ভয়েস সিটিজি কে দেয়া এক সাক্ষাৎকারে বলেন- সৎ,যোগ্য, পরিশ্রমী,মেধাবী, শিক্ষিত ও জনগণের আস্থাশীল,বিশ্বাসভাজন ব্যক্তিকেই দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা মনোনয়ন দিবেন। কারণ ১৬ কোটি মানুষের আশ্রয় প্রশ্রয়ের ঠিকানা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা সারাবিশ্বে সততার মধ্যে তৃতীয় স্থানে আছেন। সূতরাং তিনি নিজে সৎ এবং সজ্জনকেই পছন্দ করেন। আওয়ামীলীগের মনোনয়ন বোর্ড এধরণের ভালো লোককেই আওয়ামীলীগের প্রার্থী হিসেবে মনোনীত করবেন ইনশাআল্লাহ ।

কারণ বাংলাদেশ আওয়ামীলীগ একটি শক্তিশালী সংগঠন এবং মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী দল বাংলাদেশ আওয়ামীলীগ। যে দলের নেতা ছিলেন স্বয়ং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তাঁরই যোগ্য উত্তরসূরী,যোগ্য কন্যা, গণতন্ত্রের মানসকন্যা,বাংলার উন্নয়নের রুপকার, বিশ্বনেত্রী, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের চারবারের সফল প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা যেকোনো ধরনের নির্বাচনে প্রার্থী মনোনয়নে কোনো ভুল করেন না, ভুল করতে পারেন এবং কখনোই ভুল করবেন না ইনশাল্লাহ। আমি আশাকরি এবং সম্পূর্ণ আশাবাদী “আপা” (শেখ হাসিনা) যোগ্য ব্যক্তিকেই মনোনয়ন দিবেন ইনশাআল্লাহ। সবদিক বিবেচনা করে মনোনয়ন দিলে আমিই মনোনয়ন পাবো, এব্যাপারে আমি আশাবাদী ইনশাআল্লাহ। ভয়েস সিটিজিকে দেয়া এক সাক্ষাৎকারে জনাব এমপিআর পিকুল মিয়া একথা বলেন। পরিশেষে ঘোষপুর ইউনিয়ন বাসীর সার্বিক মঙ্গল কামনা করেন এবং সকলকে নৌকার প্রার্থীর পক্ষে কাজ করার উদাত্ত আহ্বান জানান।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত