1. info@voicectg.com : Voice Ctg :
সোমবার, ২৩ মে ২০২২, ০৮:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

বোয়ালখালীর খরনদ্বীপ ইউপিতে নৌকা প্রতীকে তৃণমূলের পছন্দের প্রার্থী মোকারম

অনিন্দ্য বৈদ্য সানী
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১

 

অনিন্দ্য বৈদ্য সানি
ব্যুরো চীফ চট্টগ্রাম

যতদিন গড়াচ্ছে সামনে আসছে স্থানীয় সরকার নির্বাচন। আজ ২২ নভেম্বর তফসিল ঘোষণা হওয়ার কথা রয়েছে পঞ্চম দফা ইউপি নির্বাচনের। সারাদেশে ইউ নির্বাচনের খবর চাওর হওয়ার সাথে সাথে গ্রামেগঞ্জের মাঠে লাগছে ভোটের হাওয়া। ব্যাতিক্রম না চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া উপজেলার আংশিক বোয়ালখালীর খরনদ্বীপ ইউনিয়ন পরিষদেও।
২০১০ সাল থেকে তুমুল জনপ্রিয়তা নিয়ে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসাবে জনগনের সেবা করে বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের মাধ্যমে ইউনিয়নবাসী ও স্থনীয় সাংসদ তথ্যমন্ত্রী ডক্টর হাছান মাহমুদের আস্থা অর্জনে কাজ করে যাচ্ছেন চেয়ারম্যান মোহাম্মদ মোকারম।
আগামী নির্বাচনে স্হানীয় তৃনমূল আওয়ামীলীগ সহ সর্বস্তরের মানুষের নিকট সমান জনপ্রিয়তা ও গ্রহনযোগ্যতা নিয়ে মাঠে নির্বাচন করতে প্রস্তুত তিনি।
সরকার দলের সমর্থন আদায় করতে পারবেন বলে আশাবাদী সৎ পরিছন্ন ইমেজের অধিকার সর্বজন জনপ্রিয় মোহাম্মদ মোকারম। কর্নফুলী ঘেঁষা এই গ্রাম উন্নয়নে পিছিয়ে ছিলো বোয়ালখালীর অন্য সব এলাকার চেয়ে। একসময় বিএনপি অধ্যষুতো ছিলো বলে কথিত আছে। এই গ্রামে ইউনিয়ন পরিষদ নির্বাচনে সরকার দলের প্রতীক নৌকা নিয়ে ডক্টর হাছান মাহমুদের আকুন্ঠ সমর্থন নিয়ে প্রথমবারের মতো তরী পার করেন মোকারম।

ইউনিয়নের মানুষের সকল বিপদে ঝাপিয়ে পড়া মানবিক মানুষটি সর্বদা দিন রাত কাজ করে ইউনিয়নকে রোল মডেলে পরিনত করেছে বর্তমানে। করোনাকালীন অসহায় মানুষের পাশে থেকে ইতোমধ্যে প্রশংসিত মোহাম্মদ মোকারম।

কথিত আছে অত্র ইউনিয়নের সংসদের বিশ্বাস আস্থার মূল্য দিয়ে ইতোমধ্যে তিনি জনপ্রিয়তার শীর্ষে এলাকায়।

ইউনিয়ন পরিষদকে সর্বস্তরের মানুষের জন্য উন্মুক্ত করা সহ ডক্টর হাছান মাহমুদের ঐকান্তিক প্রচেষ্টাতে একসময়ে অবহেলিত ইউনিয়নের রূপ পরিবর্তনে কাজ করে ইতোমধ্যে সবার নিকট আস্থার নাম হয়ে উঠেছেন মোকারম।

ইউনিয়নের সর্বস্তরের মানুষের সাথে কথা বললে বুঝা যায় ওনার ইর্ষান্বিত জনপ্রিয়তা অন্য প্রার্থীদের নিকট থেকে অনেকটা এগিয়ে তিনি। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে বেড়ে উঠা এই নেতৃত্বকে ডক্টর হাছান মাহমুদের সুপারিশে জননেত্রী শেখ হাসিনা পুনরায় নৌকা দিয়ে ইউনিয়নের সাধারণ মানুষের জন্য কাজ করার সুযোগ করে দিবেন বলে আশাবাদী ইউনিয়নের সর্বস্তরের মানুষ।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত