1. info@voicectg.com : Voice Ctg :
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৭:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

বিজয় দিবসে ৬ হাজার জনকে শপথ পাঠ প্রধানমন্ত্রীর, চট্টগ্রাম যুক্ত হবে এমএ আজিজ স্টেডিয়াম থেকে।

সিনিয়র রিপোর্টারঃ
  • প্রকাশিত: শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১

 

১৬ ডিসেম্বর স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর উদযাপন উপলক্ষে মাসব্যাপী কর্মসূচির আয়োজন করা হয়েছে। এ অনুষ্ঠানে ৬ হাজার মানুষকে শপথবাক্য পাঠ করাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিকাল ৪টায় একযোগে আটটি বিভাগীয় শহর সরাসরি যুক্ত হবে সংসদ ভবনের দক্ষিণ প্লাজার সঙ্গে। ধর্ম-বর্ণ ও গোত্র নির্বিশেষে শপথবাক্য পাঠ অনুষ্ঠানে চট্টগ্রাম যুক্ত হবেন নগরের এম এ আজিজ স্টেডিয়াম থেকে।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) বিকেলে তিনটায় চট্টগ্রাম জেলা প্রশাসন কার্যালয়ের সম্মেলন কক্ষে বিজয় দিবসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সভায় এসব বিষয়ে সিদ্ধান্ত হয় বলে বাংলানিউজকে জানান চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান।

তিনি বলেন, নগরের এমএ আজিজ স্টেডিয়ামে ১০-১৫ হাজার দর্শক শপথ অনুষ্ঠান উপভোগ করবেন। সকলের গায়ে লাল-সবুজ টিশার্ট, মাথায় টুপি থাকবে, হাতে জাতীয় পতাকা ও মুখে লাল সবুজের মাস্ক থাকবে। উন্নত সমৃদ্ধ নিরাপদ রাষ্ট্র গড়ার জন্য বিকাল ৫টা ১০ মিনিট পর্যন্ত এ শপথ গ্রহণ অনুষ্ঠান চলবে।

তিনি আরও বলেন, শপথ পাঠের পরেই এম আজিজ স্টেডিয়ামে অত্যন্ত জাঁকজমকভাবে আতশবাজি ফোটানো হবে। ফায়ারওয়ার্ক ও রেজার শোর আয়োজন করা হবে। এটি সকলের জন্য উন্মুক্ত থাকবে। ১৭ তারিখ বিকাল ৪টা থেকে ১০টা পর্যন্ত এম আজিজ স্টেডিয়ামে বিজয় কনসার্টের আয়োজন করা হবে। যেখানে সোলস, মাইলসসহ দেশের নামি-দামি ব্র‍্যান্ড শিল্পীরা গান পরিবেশন করবেন।

এছাড়াও স্থানীয় শিল্পীরা দেশের গান পরিবেশনা করবেন। বিনা টিকেটে অনুষ্ঠানস্থলে অনলাইন রেজিষ্ট্রেশনের মাধ্যমে প্রবেশ করতে পারবে দর্শকরা। ২০ হাজার দর্শকদের জন্য ব্যবস্থা থাকবে। এর জন্য প্রস্তুতি আমরা নিচ্ছি। এছাড়াও পুরো চট্টগ্রামকে বর্ণিল আলোকসজ্জায় আলোকিত করা হবে।

চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. কামরুল হাসানের সভাপতিত্বে সভায় চট্টগ্রাম জেলা প্রশাসনের কর্মকর্তাসহ সংশ্লিষ্ট আইন শৃঙ্খলা বাহিনী, সেবা সংস্থা প্রতিনিধি ও বিভিন্ন শ্রেণী পেশাজীবী সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত