1. info@voicectg.com : Voice Ctg :
শুক্রবার, ২০ মে ২০২২, ১০:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক। মোস্তফা মিয়া ও আলি আহাম্মদকে সভাপতি/সম্পাদক করে লালমোহন বাজার ব্যাবসায়ী সমিতি গঠিত।

বিজিবির নতুন মহাপরিচালক মেজর জেনারেল শাকিল আহমেদ।

ডেস্ক নিউজঃ
  • প্রকাশিত: শুক্রবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২২

 

বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) নতুন মহাপরিচালক (ডিজি) হিসেবে নিয়োগ পেয়েছেন মেজর জেনারেল সাকিল আহমেদ। বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে জারি করা এক প্রজ্ঞাপনে এই তথ্য জানা যায়।

জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করে প্রেষণে এই নতুন নিয়োগ দিয়ে সেনাবাহিনীর উচ্চপদস্থ এই কর্মকর্তার চাকরি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগে ন্যস্ত করা হয়।

এর আগে মেজর জেনারেল সাকিল আহমেদ পাসপোর্ট অ্যান্ড ইমিগ্রেশন অধিদপ্তরেও মহাপরিচালক (ডিজি) হিসেবে দায়িত্বরত ছিলেন।

বিজিবির বর্তমান মহাপরিচালক মেজর জেনারেল সাফিনুল ইসলাম আগামী ২ মার্চ অবসরোত্তর ছুটিতে (পিআরএল) যাবেন। তারই স্থলাভিষিক্ত হবেন মেজর জেনারেল সাকিল আহমেদ।

ইতিমধ্যেই পিআরএল সামনে রেখে মেজর জেনারেল সাফিনুল ইসলামকে সেনাবাহিনীতে তার দায়িত্বে ফিরিয়ে আনতে তার চাকরি সশস্ত্র বাহিনী বিভাগের অধীনে ন্যস্ত করা হয়েছে।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত